shono
Advertisement
Rishabh Pant

ঋষভ পন্থকে ছাড়ছে না দিল্লি ক্যাপিটালস, জল্পনা ওড়াল ফ্র্যাঞ্চাইজি

আগামী সপ্তাহেই নতুন কোচ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছে দিল্লি ক্যাপিটালস।
Published By: Subhajit MandalPosted: 02:45 PM Jul 20, 2024Updated: 03:02 PM Jul 20, 2024

আলাপন সাহা: টি-২০ বিশ্বকাপ শেষ হতেই ফের আইপিএলের দলবদল নিয়ে সরগরম ক্রিকেট মহল। আর জল্পনার কেন্দ্রবিন্দুতে এবার দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। গত সাত মরশুমে কোচিং করানো রিকি পন্টিংকে ইতিমধ্যেই ছেঁটে ফেলেছে দিল্লি ম্যানেজমেন্ট। শোনা যাচ্ছিল, লাগাতার ব্যর্থতার জেরে এবার ছেঁটে ফেলা হবে অধিনায়ক ঋষভ পন্থকেও। কিন্তু ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল, তেমন কোনও সম্ভাবনা নেই।

Advertisement

আসলে সম্প্রতি একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, লাগাতার ব্যর্থতার জেরে এবার সম্পূর্ণ নতুন করে দল সাজাতে চাইছে দিল্লি ক্যাপিটালস। সেই লক্ষ্যে এবার অধিনায়ক পন্থ-সহ দলের বেশিরভাগ ক্রিকেটারকে ছেড়ে দেওয়া হবে। নিলামে নতুন করে দল সাজানো হবে। কিন্তু দিল্লি ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল, এই জল্পনায় কোনও সত্যতা নেই। ঋষভ পন্থকে (Rishabh Pant) ছাড়া হচ্ছে না। আগামী মরশুমেও ভারতীয় দলের উইকেটরক্ষককে কেন্দ্র করেই দল গঠন হবে। মেগা নিলামে ভালো ভালো ক্রিকেটার তুলে আগামী মরশুমে ভালো দল গড়তে চায় দিল্লি।

[আরও পড়ুন: রাজ্যপাল বনাম মুখ্যমন্ত্রী মানহানি মামলা: হাই কোর্টের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ রাজ্য]

রিকি পন্টিংকে (Ricky Ponting) ছাঁটাই করার পর দিল্লির দিল্লি ক্যাপিটালস এই মুহূর্তে কোচহীন। একটা সময় জল্পনা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে হেড কোচ করতে চাইছে দিল্লি। কিন্তু ফ্র্যাঞ্চাইজি সূত্রে খবর, তেমন কোনও সম্ভাবনা নেই। সৌরভ যেমন ডিরেক্টর অফ ক্রিকেট আছেন, তেমনই থাকবেন। হেডকোচ তিনি হতে চান না। অন্য কাউকে হেডকোচ হিসাবে নিয়োগ করা হবে।

[আরও পড়ুন: নকশায় বদল, দলনেত্রীর জন্য পৃথক র‌্যাম্প! কেমন হবে একুশের মঞ্চ?]

আগামী সপ্তাহেই বৈঠকে বসছেন দিল্লি ক্যাপিটালসের কর্তারা। সেখানেই পরবর্তী কোচ কে হবে তাই নিয়ে আলোচনা হতে পারে। সূত্রের খবর, এবার আর পন্টিংয়ের মতো হাই প্রোফাইল কাউকে কোচ করা হবে না। নতুন কোচ নিয়োগ হলে তাঁর সঙ্গে আলোচনা করে আগামী মরশুমের দলগঠনের স্ট্র্যাটেজি স্থির করবেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আগামী মরশুমে ফ্র্যাঞ্চাইজির সব সিদ্ধান্তেই আরও বেশি করে অংশিদারিত্ব দেখা যেতে পারে সৌরভকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্প্রতি একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, লাগাতার ব্যর্থতার জেরে এবার সম্পূর্ণ নতুন করে দল সাজাতে চাইছে দিল্লি ক্যাপিটালস।
  • সেই লক্ষ্যে এবার অধিনায়ক পন্থ-সহ দলের বেশিরভাগ ক্রিকেটারকে ছেড়ে দেওয়া হবে। নিলামে নতুন করে দল সাজানো হবে।
  • দিল্লি ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল, এই জল্পনায় কোনও সত্যতা নেই। ঋষভ পন্থকে ছাড়া হচ্ছে না।
Advertisement