shono
Advertisement
India Cricket Team

ডাক পাননি বিশ্বকাপ দলে, রোহিতদের খেলাই দেখতে চান না এই আইপিএল তারকা

কে এই তরুণ তারকা ক্রিকেটার?
Published By: Arpan DasPosted: 10:23 AM Jun 03, 2024Updated: 07:03 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে টি-টোয়েন্টির (T20 World Cup 2024) মহাযুদ্ধ। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হেলায় হারিয়েছে টিম ইন্ডিয়া (India Cricket Team)। ব্যাটে-বলে রোহিত শর্মাদের দাপট দেখার জন্য মুখিয়ে রয়েছে দেশবাসী। কিন্তু ব্যতিক্রম এক ক্রিকেট তারকা। আইপিএলে দুরন্ত ফর্মে থাকলেও বিশ্বকাপে রোহিতদের দেখতে নারাজ তিনি।

Advertisement

কে এই ক্রিকেটার? তিনি রাজস্থান রয়্যালস দলের ক্রিকেটার রিয়ান পরাগ (Riyan Parag)। সদ্যসমাপ্ত আইপিএলে ১৫ ম্যাচে ৫৭৩ রান করেছিলেন তিনি। রাজস্থানের প্লে অফে ওঠার লড়াইয়ের অন্যতম কারিগর ছিলেন ২৩ বছরের ক্রিকেটার। যদিও সাম্প্রতিক সময়ে তাঁর নাম ক্রিকেটের বাইরে অন্য বিতর্কের সঙ্গে বেশি জড়িয়ে গিয়েছে। দিন কয়েক আগেই তাঁর ইউটিউবে বলি তারকা অনন্যা পাণ্ডে, সারা আলি খানদের 'হট' সার্চ তালিকা ক্রিকেট সমর্থকদের নজরে এসেছিল। এবার তিনি জানালেন, বিশ্বকাপের ম্যাচ দেখতে চান না।

[আরও পড়ুন: আমেরিকার মাটিতে প্রথমবার ক্রিকেট বিশ্বকাপ, নিউ ইয়র্কের মুখে শুধুই উদাসীনতা]

এক আলাপচারিতায় তাঁকে জিজ্ঞেস করা হয়, বিশ্বকাপে সেমিফাইনালে কোন চার দল উঠতে পারে?তার উত্তরে রিয়ান বলেন, "হতে পারে আমি পক্ষপাতী হয়ে উত্তর দিচ্ছি। কিন্তু সত্যি কথা বলতে আমি বিশ্বকাপ দেখতে চাই না। আমি শুধু দেখব শেষ পর্যন্ত বিশ্বকাপ কে জেতে? তাতেই আমার শান্তি। যখন আমি বিশ্বকাপের দলে থাকব, তখন এসব নিয়ে ভাবব। তখন দেখা যাবে সেমিফাইনালে কারা ওঠে!"

এর আগের আইপিএলে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি রিয়ান। কিন্তু এবার ভালো ফর্মে থাকায় তাঁর জাতীয় দলে ঢোকা নিয়ে সম্ভাবনা তৈরি হয়েছিল। আসামের ক্রিকেটার নিজেও আত্মবিশ্বাসী সে বিষয়ে। কদিন আগেই তিনি বলেছিলন, "আমাকে তো দলে নিতেই হবে। বিশ্বাস করি, আমি একদিন দেশের হয়ে খেলব। কবে ডাকবে, সেসব নিয়ে পরোয়া করি না।" এবার রোহিতদের বিশ্বকাপ অভিযান নিয়ে বড় মন্তব্য পরাগের।

[আরও পড়ুন: ‘প্রশ্নটা অনেকবার শুনেছি, এবার উত্তর দিচ্ছি’, রোহিতদের কোচ হওয়া নিয়ে মুখ খুললেন গম্ভীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুরু হয়ে গিয়েছে টি-টোয়েন্টির মহাযুদ্ধ। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হেলায় হারিয়েছে টিম ইন্ডিয়া।
  • ব্যাটে-বলে রোহিত শর্মাদের দাপট দেখার জন্য মুখিয়ে রয়েছে দেশবাসী। কিন্তু ব্যতিক্রম এক ক্রিকেট তারকা।
  • আইপিএলে দুরন্ত ফর্মে থাকলেও বিশ্বকাপে রোহিতদের দেখতে নারাজ তিনি।
Advertisement