shono
Advertisement
Rohit Sharma

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে নেই রোহিত! ব্যক্তিগত কারণে ছুটি চাইলেন ভারত অধিনায়ক

২২ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে বর্ডার-গাভাসকর ট্রফি।
Published By: Anwesha AdhikaryPosted: 09:12 PM Oct 10, 2024Updated: 09:17 PM Oct 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্টে খেলতে পারবেন না রোহিত শর্মা! সূত্রের খবর, বর্ডার-গাভাসকর ট্রফির শুরুর দিকের দুটি টেস্টের মধ্যে একটিতে খেলতে পারবেন না ভার‍ত অধিনায়ক। ব্যক্তিগত কারণেই টেস্ট থেকে সাময়িক বিরতি নিতে পারেন রোহিত, এমনটাই খবর বিসিসিআই সূত্রে। তবে এই বিষয়টি নিয়ে সরকারিভাবে কিছু ঘোষণা হয়নি এখনও।

Advertisement

আগামী ২২ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে বর্ডার-গাভাসকর ট্রফি। পাঁচ টেস্টের সিরিজ খেলবে ভারত এবং অস্ট্রেলিয়া। সেই সিরিজের প্রথম দিকের দুটো টেস্টের মধ্যে একটা থেকে ছুটি নিতে পারেন রোহিত। ২২ নভেম্বর পারথে শুরু হচ্ছে সিরিজ। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৬ ডিসেম্বর, অ্যাডিলেডে। দুটো টেস্টের মধ্যে যেকোনও একটায় রোহিতকে পাবে না টিম ইন্ডিয়া। তবে কোন টেস্ট থেকে রোহিত ছুটি নিচ্ছেন, সেই নিয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক সূত্রের দাবি, বোর্ডের কাছে রোহিত প্রাথমিকভাবে ছুটি নেওয়ার কথা জানিয়েছেন। ব্যক্তিগত কারণেই একটা টেস্ট খেলবেন না ভারত অধিনায়ক। তবে সেই ব্যক্তিগত প্রয়োজন যদি সিরিজের আগেই মিটে যায় তাহলে অবশ্য পাঁচটি টেস্টেই রোহিত খেলবেন এবং নেতৃত্ব দেবেন। উল্লেখ্য, নেটদুনিয়ায় জোর গুঞ্জন চলছে যে দ্বিতীয়বার বাবা হতে চলেছেন হিটম্যান। তার জন্যই কি সিরিজ থেকে সাময়িক বিরতি?

রোহিত একটা টেস্টে না খেললে কে ওপেন করবেন? ভারত অধিনায়কের ছুটি নেওয়ার গুঞ্জন শুরু হতে উঠছে সেই প্রশ্নও। ওয়াকিবহাল মহলের অনুমান, তৃতীয় ওপেনার হিসাবে হয়তো অজি সফরের দলে জায়গা পেতে পারেন বাংলার অভিমন্যু ঈশ্বরণ। তাঁকে ওপেন করতে দেখা যেতে পারে যশস্বী জয়সওয়ালের সঙ্গে। অথবা শুভমান গিল বা কে এল রাহুলের মধ্যে একজনকেও একটা টেস্টের জন্য ওপেনার হিসাবে নামানো হতে পারে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২২ নভেম্বর পারথে শুরু হচ্ছে সিরিজ। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৬ ডিসেম্বর, অ্যাডিলেডে।
  • বোর্ডের কাছে রোহিত প্রাথমিকভাবে ছুটি নেওয়ার কথা জানিয়েছেন।
  • নেটদুনিয়ায় জোর গুঞ্জন চলছে যে দ্বিতীয়বার বাবা হতে চলেছেন হিটম্যান। তার জন্যই কি সিরিজ থেকে সাময়িক বিরতি?
Advertisement