shono
Advertisement
Rohit Sharma

রোহিতের নেতৃত্বে শেষ ওভার খেলল মুম্বই, হার্দিককে পাত্তাই দিলেন না মাধোয়াল

আকাশ মাধোয়ালের সঙ্গে আলোচনায় রোহিত ও হার্দিক। রইল সেই ভিডিও।
Posted: 01:15 PM Apr 19, 2024Updated: 01:50 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মার হাতে নেতৃত্বের আর্মব্যান্ড না থাকলেও তিনিই অলিখিত অধিনায়ক মুম্বই ইন্ডিয়ান্সের। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে সেটাই আরও একবার দেখা গেল। শেষ ওভারে রোহিত শর্মা এগিয়ে গেলেন। পরামর্শ দিলেন অনভিজ্ঞ বোলার আকাশ মাধোয়ালকে। তাঁর জন্য ফিল্ডিও সাজিয়ে দিলেন।ক্যাপ্টেন হার্দিক পাণ্ডিয়াও সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আকাশ মাধোয়াল তাঁকে কার্যত গুরুত্বই দেননি। 
শেষ ওভারে জয়ের জন্য পাঞ্জাব কিংসের দরকার ছিল ১২ রান। আর শেষ ওভারেই মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হয়ে যান রোহিত শর্মা।
হার্দিক কার হাতে বল তুলে দেবেন? তাঁর হাতে ছিল দুটো বিকল্প। ক্যারিবিয়ান অলরাউন্ডার রোমারিও শেফার্ড এবং ভারতীয় পেসার আকাশ মাধোয়াল। তিন ওভারে ৪৪ রান দেন আকাশ।
হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) এই তরুণ ফাস্ট বোলারের উপরেই আস্থা রাখেন। মাধোয়ালের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় পাণ্ডিয়াকে। ফিল্ডিং পজিশন ঠিক করছিলেন পাণ্ডিয়া ও মাধোয়াল। এই সময়ে রোহিত শর্মাকে (Rohit Sharma) দেখা যায়। তিনি এগিয়ে আসেন। যোগ দেন আলোচনায়। পাণ্ডিয়ার ফিল্ডিং সাজানো পছন্দ হয়নি রোহিতের। তিনি মাধোয়ালের জন্য ফিল্ডিং সাজিয়ে দেন। 

Advertisement

[আরও পড়ুন: ‘শুরু হোক ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ’, প্রতিবেশী দেশের বিরুদ্ধে খেলতে মুখিয়ে রোহিত


উল্লেখ্য, এই আকাশ মাধোয়ালই হিটম্যানের নেতৃত্বের প্রশংসা করেছিলেন। রোহিত এগিয়ে আসায় আকাশ মাধোয়াল তাঁর কথাই শোনেন। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। ভিডিওতেই পরিষ্কার হিটম্যানের কথাই মন দিয়ে শুনছেন মাধোয়াল। দর্শকের ভূমিকায় দেখা যায় হার্দিক পাণ্ডিয়াকে।  
দীর্ঘদিন ধরে অধিনায়কত্ব করে হিটম্যান এখন দারুণ অভিজ্ঞ। তাঁর নেতৃত্বেই মুম্বই ইন্ডিয়ান্স পাঁচবার খেতাব জিতেছে। এবার তাঁর হাতে নেই নেতৃত্বের ব্যাটন। নেতৃত্ব দিচ্ছেন পাণ্ডিয়া। কিন্তু দলের প্রয়োজনে, আসল সময়ে রোহিত এগিয়ে এলেন তাঁর অভিজ্ঞতা নিয়ে। পরামর্শ দিলেন আকাশ মাধোয়ালকে।


শেষ ওভারের প্রথম বলটাই অফস্ট্যাম্পের বাইরে বল দেন। আম্পায়ার ওয়াইড দেন। পরিকল্পনা খুব পরিষ্কার ছিল। রাবাডাকে স্ট্রাইক দেওয়া যাবে না। পরের বলটাও ওয়াইড ইয়র্কার ছিল। রাবাডা কভারে বল পাঠান। দ্বিতীয় রান নিতে গিয়ে রান আউট হন রাবাডা। ম্যাচ জেতার পরে মুম্বই ক্রিকেটাররা উচ্ছ্বসিত। উদযাপন করতে দেখা যায় তাঁদের। রোহিত শর্মা ও হার্দিক পাণ্ডিয়াকে দেখা যায় হাই ফাইভ দিতে। 

[আরও পড়ুন: দেশে প্রথম দফায় ভোট ১০২ আসনে, কোন কোন হেভিওয়েটের ভাগ্য নির্ধারণ?]

 

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রোহিত শর্মার হাতে নেতৃত্বের আর্মব্যান্ড না থাকলেও তিনিই অলিখিত অধিনায়ক মুম্বই ইন্ডিয়ান্সের।
  • পাঞ্জাব কিংসের বিরুদ্ধে সেটাই আরও একবার দেখা গেল।
  • শেষ ওভারে রোহিত শর্মা এগিয়ে গেলেন। পরামর্শ দিলেন অনভিজ্ঞ বোলার আকাশ মাধোয়ালকে।
Advertisement