shono
Advertisement
Sachin Tendulkar

আইপিএলের মাঝেই ধোনির শহরে শচীন, ব্যাপারটা কী?

শনিবার সকালে স্ত্রী অঞ্জলির সঙ্গে রাঁচি শহরে পৌঁছন লিটল মাস্টার।
Posted: 03:31 PM Apr 20, 2024Updated: 04:05 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2024) তিনি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের মেন্টর। হার্দিক পাণ্ডিয়াদের দায়িত্ব সামলানোর পাশাপাশি এবার ভারতীয় কিংবদন্তি শচীন তেণ্ডুলকরকে (Sachin Tendulkar) দেখা গেল ধোনির (MS Dhoni) শহরে। শনিবার সকালে স্ত্রী অঞ্জলির সঙ্গে রাঁচিতে পৌঁছন মাস্টার ব্লাস্টার্স। তবে ক্রিকেটের কারণে নন, তিনি রাঁচি এসেছেন ফুটবলের উন্নতির জন্য।

Advertisement

এদিন সকাল আটটা নাগাদ রাঁচির বিরসা মুণ্ডা বিমানবন্দরে পৌঁছন শচীন। তাঁর পোশাকে 'শচীন তেণ্ডুলকর ফাউন্ডেশন' (Sachin Tendulkar Foundation) লেখা ছিল। তিনি জানান, তাঁর নিজস্ব ফাউন্ডেশনের কাজে ধোনির শহরে এসেছেন। 'শচীন তেণ্ডুলকর ফাউন্ডেশন' এই মুহূর্তে নতুন মহিলা ফুটবলার তুলে আনার জন্য ইউথ ফাউন্ডেশনের সঙ্গে কাজ করছে। সেই কাজেই সস্ত্রীক রাঁচিতে এসেছেন তিনি।

[আরও পড়ুন: মেসি নাকি রোনাল্ডো, কে বেশি ভালো? সোজা ব্যাটে উত্তর নাইট মেন্টর গম্ভীরের]

সেই বিষয়ে শচীন জানান, "আমি ফাউন্ডেশনের কাজে এখানে এসেছি। নতুন মহিলা ফুটবলার তুলে আনার কাজে শচীন তেণ্ডুলকর ফাউন্ডেশন এখানকার ইউথ ফাউন্ডেশনের সঙ্গে কাজ করছে। তাঁদের উদ্বুদ্ধ করার জন্যই আমি রাঁচিতে এসেছি।" পরে তাঁকে ফুটবল মাঠে খুদে খেলোয়াড়দের সঙ্গে মেতে উঠতেও দেখা যায়। শুধু ব্যাট হাতে নয়, এর আগেও বহু ভাবে ভক্তদের হৃদয় জিতেছেন ক্রিকেটের ঈশ্বর।

গত ফেব্রুয়ারিতে কাশ্মীরের স্থানীয়দের সঙ্গে পাহাড়ি রাস্তায় একের পর এক শট মারতে দেখা গিয়েছিল লিটল মাস্টারকে। সেখানে গিয়ে বড় ঘোষণা করেছিল তাঁর শচীন তেণ্ডুলকর ফাউন্ডেশন। বিশেষভাবে সক্ষম শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য মানবিক উদ্যোগ নিয়েছিলেন ‘গড অফ ক্রিকেট’। অঙ্গবিকৃতি রোগে ভুগতে থাকা শিশুদের পাশে দাঁড়ায় তাঁর সংস্থা। সেখানেও শচীনের সঙ্গে উপস্থিত ছিলেন স্ত্রী অঞ্জলি।

[আরও পড়ুন: ব্যাট হাতে নামছেন ধোনি, স্মার্টওয়াচে সতর্কতা, হর্ষধ্বনিতে নষ্ট হতে পারে শ্রবণশক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement