shono
Advertisement

Breaking News

Rinku Singh

রিঙ্কুর হাতে 'গডস প্ল্যান' ট্যাটু, বিশেষ ইঙ্গিতে আইপিএলের পাঁচ ছক্কার গল্প

বছর দুয়েক আগে আইপিএলে গুজরাটের বিরুদ্ধে এক ওভারে পাঁচটি ছক্কা হাঁকিয়ে পাদপ্রদীপের আলোয় এসেছিলেন রিঙ্কু।
Published By: Arpan DasPosted: 08:34 PM Oct 05, 2024Updated: 08:34 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'গডস প্ল্যান'। রিঙ্কু সিংয়ের এই বক্তব্য ভারতের ক্রিকেটমহলের বহুপরিচিত। এবার শুধু কেকেআর তারকার মুখে নয়, হাতেও 'ঈশ্বরের পরিকল্পনা'। এবার তিনি সেই সংলাপ ট্যাটু করলেন নিজের হাতে। সঙ্গে কয়েকটি বলও আঁকা রয়েছে। কোন বিশেষ ইঙ্গিত রয়েছে সেই ট্যাটুতে?

Advertisement

আইপিএলের মঞ্চ থেকে দুরন্ত উত্থান রিঙ্কুর। বছর দুয়েক আগে আইপিএলে গুজরাটের বিরুদ্ধে এক ওভারে পাঁচটি ছক্কা হাঁকিয়ে পাদপ্রদীপের আলোয় এসেছিলেন। তার পর স্বপ্নের উড়ান। নাইট রাইডার্সের ভরসায় মুখ হয়ে উঠেছেন। সুযোগ পেয়েছেন জাতীয় দলেও। যেটাকে রিঙ্কু নিজেই চিহ্নিত করেন 'গডস প্ল্যান' বলে।

এবার হাতেও সেই ট্যাটু। মাঝখানে বৃত্তের মধ্যে লেখা তাঁর নিজেরই সংলাপ। তার চারপাশে সূর্যের রশ্মির মতো ছড়িয়ে রয়েছে অনেকগুলো রেখা। মজার বিষয়, তার মধ্যে পাঁচটি রেখার শেষে বল আঁকা রয়েছে। যার মধ্যে থাকছে বিশেষ ইঙ্গিত। আইপিএলের সেই ম্যাচে মাঠের যেখানে যেখানে ছয় মেরেছিলেন, সেই জায়গাগুলো নির্দেশ করেই তৈরি তাঁর ট্যাটু।

এই বিষয়ে মুখ খুলেছেন রিঙ্কু নিজেই। তিনি বলেন, "আমি বার বারই বলি, সব 'গডস প্ল্যান'। সেটা মাথায় রেখেই ট্যাটু করা। কয়েক সপ্তাহ আগেই এটা করিয়েছি। মাঝে 'গডস প্ল্যান' লেখাটা সূর্য বোঝাতে আঁকা। তবে মূল বিষয় হল আইপিএলে পাঁচটি ছয়। যেটা আমার জীবন বদলে দিয়েছে। তাই ভাবলাম, সেগুলোকে ট্যাটুর মধ্যে রাখতে।"

সামনেই বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ। ৬ অক্টোবর মধ্যপ্রদেশে প্রথম ম্যাচ। সাম্প্রতিক সময়ে চেনা ছন্দে দেখা যায়নি রিঙ্কুকে। এবার কি 'ঈশ্বরের পরিকল্পনা'য় ফর্মে ফিরবেন? উত্তরটা সময়ই দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'গডস প্ল্যান'। রিঙ্কু সিংয়ের এই বক্তব্য ভারতের ক্রিকেটমহলের বহুপরিচিত।
  • এবার শুধু কেকেআর তারকার মুখে নয়, হাতেও 'ঈশ্বরের পরিকল্পনা'।
  • এবার তিনি সেই সংলাপ ট্যাটু করলেন নিজের হাতে। সঙ্গে কয়েকটি বলও আঁকা রয়েছে।
Advertisement