shono
Advertisement

Breaking News

Suryakumar Yadav

পরের আইপিএলে মুম্বইয়ের অধিনায়ক হচ্ছেন? 'গুগলি'র জবাব দিলেন সূর্যকুমার যাদব

গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক পদ থেকে রোহিত শর্মাকে সরিয়ে হার্দিককে আনা নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে।
Published By: Subhajit MandalPosted: 12:27 PM Oct 06, 2024Updated: 12:27 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভারতীয় দলের অধিনায়ক। ভারতীয় দলে তাঁর অধীনে খেলেন হার্দিক পাণ্ডিয়া। অথচ এখনও যা পরিস্থিতি তাতে মুম্বই ইন্ডিয়ান্সে ছবিটা ঠিক উলটো। গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন হার্দিক পাণ্ডিয়া। তাঁর অধীনে খেলেছেন সূর্য। আগামী মরশুমেও কি সেটাই হবে?

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচের আগে ভারত অধিনায়ককে সেই প্রশ্ন করে ফেলেন এক সাংবাদিক। তাতে স্বভাবতই খানিক অস্বস্তিতে পড়ে যান সূর্য। তিনি বলে দেন, "আপনি তো আমাকে গুগলি দিয়ে দিয়েছেন। আপাতত আমি ভারতের অধিনায়কত্ব উপভোগ করছি। যখন রোহিত ভাইয়ের নেতৃত্বে খেলতাম তখন নিজের মতামত দিয়েছি। সব অধিনায়ককেই সাহায্য করার চেষ্টা করেছি।" 

কিন্তু আগামী মরশুমে মুম্বইয়ের অধিনায়ক হওয়ার জল্পনা উড়িয়ে দেননি তিনি। তিনি বলছেন, "ভারতের হয়ে শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অধিনায়কত্ব করেছি। আগের অধিনায়কদের কাছে নেতৃত্বের কৌশল শিখেছি। দেখা যাক আগামী দিনে কী হয়।" এর পরই সূর্যর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, "বাকি খবর তো আপনারা পেয়েই যাবেন।"

গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক পদ থেকে রোহিত শর্মাকে সরিয়ে তাঁর জায়গায় হার্দিককে আনা নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে। শেষে সেই বিতর্কের জেরেই তারকাখচিত মুম্বই দল বিশ্রী পারফর্ম করেছে। এই মরশুমে শেষ পর্যন্ত মুম্বই কাকে কাকে রিটেন করে সেটা নিয়েও বিস্তর প্রশ্ন আছে। শেষ পর্যন্ত সূর্য মুম্বইয়ে থাকবেন কিনা, সেটাও নিশ্চিত নয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় দলে তাঁর অধীনে খেলেন হার্দিক পাণ্ডিয়া।
  • এখনও যা পরিস্থিতি তাতে মুম্বই ইন্ডিয়ান্সে ছবিটা ঠিক উলটো।
  • গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন হার্দিক পাণ্ডিয়া।
Advertisement