shono
Advertisement
Sarfaraz Khan

'একটা সেঞ্চুরি আমার, আরেকটা ভাইয়ের' ইরানিতে দ্বিশতরান করে আহত মুশিরকে বার্তা সরফরাজের

দিন কয়েক আগেই গাড়ি দুর্ঘটনায় আহত হন মুশির খান।
Published By: Arpan DasPosted: 06:20 PM Oct 04, 2024Updated: 07:19 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে স্কোয়াডে ছিলেন তিনি। কিন্তু প্রথম একাদশে সুযোগ হয়নি। এমনকী সিরিজ চলাকালীনই তাঁকে ছেড়ে দেওয়া হয় ইরানি ট্রফির জন্য। আর সেখানে মুম্বইয়ের হয়ে আগুনে ফর্মে সরফরাজ খান। অবশিষ্ট ভারতের বিরুদ্ধে দ্বিশতরান করেন তিনি। আর তার পরই আহত ভাই মুশিরের জন্য আবেগি বার্তা দিলেন সরফরাজ(Sarfaraz Khan)।

Advertisement

দিন কয়েক আগেই গাড়ি দুর্ঘটনায় আহত হন মুশির খান। তারও মুম্বইয়ের হয়ে ইরানি ট্রফিতে খেলার কথা ছিল। কিন্তু লখনউ আসার পথে ভয়ানক গাড়ি দুর্ঘটনায় পড়েন তিনি ও তাঁর বাবা নৌশাদ খান। যিনি মুশির ও সরফরাজের কোচও। আপাতত সুস্থ থাকলেও চোটের জন্য ১৬ সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে বলেই খবর।

সব ঠিক থাকলে দুভাই একসঙ্গেই হয়তো মুম্বইয়ের হয়ে মাঠে নামতেন। সেটা আর হয়ে ওঠেনি। কিন্তু ভাইয়ের অভাব একাই ব্যাট হাতে পূরণ করে দিলেন সরফরাজ। মুম্বইয়ের হয়ে তিনি করেন ২২২ রান। ম্যাচের পর বলেন, "এই সপ্তাহটা আমার কাছে বড্ড আবেগপূর্ণ ছিল। পরিবার ও সতীর্থদের কথা দিয়েছিলাম ২০০ রান করব। তার মধ্যে একটা সেঞ্চুরি আমার জন্য। আরেকটা শতরান আমার ভাই মুশিরের জন্য।"

তিনি আরও বলেন, "যদি আজ মুশির এই ম্যাচটা খেলত, তাহলে বাবা খুব গর্বিত হত। দুর্ভাগ্য যে, ওর একটা দুর্ঘটনা ঘটল। তাই ভেবেছিলাম, যেভাবেই হোক ওর জন্য দুশো করতেই হবে।" সরফরাজের বিরাট ইনিংসের সৌজন্যে মুম্বই তোলে ৫৩৭ রান। জবাবে অভিমন্যু ঈশ্বরণের ১৫১ রানের দৌলতে অবশিষ্ট ভারত করে ৪১৬ রান। দ্বিতীয় ইনিংসে মুম্বইয়ের রান ৬ উইকেট হারিয়ে ১৫৩। এখনও তারা এগিয়ে আছে ২৭৪ রানে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে স্কোয়াডে ছিলেন তিনি। কিন্তু প্রথম একাদশে সুযোগ হয়নি।
  • এমনকী সিরিজ চলাকালীনই তাঁকে ছেড়ে দেওয়া হয় ইরানি কাপের জন্য।
  • আর সেখানে মুম্বইয়ের হয়ে আগুনে ফর্মে সরফরাজ খান।
Advertisement