shono
Advertisement
Shah Rukh Khan

দলকে বদলে দিয়েছেন শাহরুখ, বাদশা জাদুতে মজে ফাইনালে ওঠা KKR তারকারা

ফাইনালে ওঠার লড়াইয়ে প্রথম অধিনায়ক হিসেবে অনন্য নজির গড়লেন নাইট ক্যাপ্টেন শ্রেয়স।
Published By: Sulaya SinghaPosted: 11:13 AM May 22, 2024Updated: 11:48 AM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা আইপিএল। দুরন্ত পারফরম্যান্সের সৌজন্যে আরও একবার যার ফাইনালে পৌঁছে গিয়েছে কেকেআর। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে খুশির বাঁধ ভেঙেছে কলকাতা সমর্থকদের। আর এই সেলিব্রেশনে শামিল হবেন না শাহরুখ খান, তাও কি সম্ভব? মঙ্গলবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হায়দরাবাদকে কেকেআর ৮ উইকেটে হারাতেই ভিকট্রি ল্যাপ দিলেন কিং খান। আর বলিউড বাদশার জাদুতে মজলেন নাইট তারকারা।

Advertisement

হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত একপেশে ম্যাচ জেতে নাইটরা (KKR)। সিক্রেটটা কী? ম্যাচ শেষে ক্রিকেটাররা জানালেন, দলের দুরন্ত ছন্দের নেপথ্যে ড্রেসিংরুমে শাহরুখের পেপ টক। এমন কর্ণধার পেয়ে আপ্লুত ভেঙ্কটেশ আইয়ার। বলে দিলেন, শাহরুখ শুধু ফ্র্যাঞ্চাইজির মালিকই নন, একজন বড় দাদা এবং মেন্টরও। তিনি শিবিরের আশপাশে থাকলেই দল চাঙ্গা থাকে। সবসময় ভালো খেলার অনুপ্রেরণা দেন কিং খান। 

[আরও পড়ুন: ভোটদান প্রভাবিত করে রামকৃষ্ণ মিশন? মুখ খুললেন মিশনের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দ]

ছবি: পিটিআই

ভেঙ্কটেশের কথায়, "ওই মানুষটার উপস্থিতিই সবটা ব্যক্ত করে। আমরা ওঁকে বড়পর্দায় দেখি। ওঁর উপস্থিতি দর্শককে মোহিত করে। কিন্তু শুধু ফ্র্যাঞ্চাইজি মালিক হিসেবে নয়, উনি আমাদের কাছে ধরা দেন বড় দাদা হিসেবে। আমাদের প্রতি মুহূর্তে গাইড করেন। ওঁর পেপ টকই আমাদের চাঙ্গা করে।" একই কথা শ্রেয়স আইয়ারের গলাতেও। নাইট ক্যাপ্টেন বলেন, "ওঁর উপস্থিতি দলের মেজাজটাই বদলে দেয়। শাহরুখ যেভাবে দলের সঙ্গে মিশে যান, তাতেই সবকিছু বদলে যায়। মাঠে নিজেদের সেরাটা উজার করে দেওয়ার উৎসাহ পায় ছেলেরা।"

মঙ্গলরাতে হায়দরাবাদকে হারিয়ে নয়া নজির গড়েছেন নাইট নেতা শ্রেয়স। এই নিয়ে দ্বিতীয়বার আইপিএলের ফাইনালে পৌঁছলেন তিনি। প্রথম কোনও অধিনায়ক হিসেবে দুই দলকে ফাইনালে পৌঁছে দেওয়ার রেকর্ড গড়লেন শ্রেয়স। এর আগে ২০২০ সালে দিল্লির অধিনায়ক হিসেবে ফাইনালে পৌঁছেছিলেন তিনি।

[আরও পড়ুন: গরীব মানুষকে নিয়ে জঘন্য জোক! নেটিজেনদের রোষানলে গওহর খানের স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত একপেশে ম্যাচ জেতে নাইটরা (KKR)। সিক্রেটটা কী?
  • ম্যাচ শেষে ক্রিকেটাররা জানালেন, দলের দুরন্ত ছন্দের নেপথ্যে ড্রেসিংরুমে শাহরুখের পেপ টক।
  • এমন কর্ণধার পেয়ে আপ্লুত ভেঙ্কটেশ আইয়ার।
Advertisement