shono
Advertisement
Shardul Thakur

অসুস্থতা নিয়েও মারকুটে ব্যাটিং, ম্যাচ চলাকালীনই হাসপাতালে ভরতি শার্দূল

চারটি বাউন্ডারির পাশাপাশি একটি ছক্কাও হাঁকান তারকা অলরাউন্ডার।
Published By: Anwesha AdhikaryPosted: 05:23 PM Oct 03, 2024Updated: 05:23 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচণ্ড জ্বর নিয়েও ব্যাট করতে নেমেছিলেন। তার পরেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন শার্দূল ঠাকুর। পরিস্থিতি এতটা আশঙ্কাজনক হয়ে ওঠে যে তারকা ক্রিকেটারকে ভরতি করতে হয় হাসপাতালে। রাতভর সেখানেই থাকতে হয় শার্দূলকে। উল্লেখ্য, ইরানি ট্রফি খেলতে অবশিষ্ট ভারতের বিরুদ্ধে নেমেছিলেন তিনি। গায়ে জ্বর নিয়েই দুদিন টানা খেলেছিলেন।

Advertisement

মঙ্গলবার থেকে শুরু হয়েছে ইরানি কাপ। ডবল সেঞ্চুরি হাঁকিয়ে সেই ম্যাচে নজর কেড়েছেন মুম্বইয়ের তরুণ ব্যাটার সরফরাজ খান। কিন্তু সেই ম্যাচ খেলতে নেমেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন শার্দূল। মঙ্গলবার থেকেই তাঁর গায়ে জ্বর ছিল। তা সত্ত্বেও মাঠ ছেড়ে যেতে চাননি তারকা অলরাউন্ডার। দ্বিতীয় দিনে ব্যাট করতে নামেন শার্দূল। তবে ১০ নম্বরে তাঁকে ক্রিজে নামতে দেখা যায়। সাধারণ ব্যাটিং অর্ডারে আরও উপরের দিকে নামেন শার্দূল।

মাঠে নেমেও যথেষ্ট অস্বস্তিতে পড়তে দেখা যায় মুম্বইয়ের ব্যাটারকে। বারদুয়েক মাঠের মধ্যেই চিকিৎসা করাতে হয় তাঁর। জানা গিয়েছে, প্রায় ১০২ ডিগ্রি জ্বর নিয়েও ব্যাটিং করছিলেন শার্দূল। ৫৯ বল খেলে ৩৬ রান করেন। চারটি বাউন্ডারির পাশাপাশি একটি ছক্কাও হাঁকান। তবে খেলতে খেলতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন শার্দূল। শেষ পর্যন্ত তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। ডেঙ্গু এবং ম্যালেরিয়ার পরীক্ষা করানো হয়েছে শার্দূলের।

মুম্বই টিম সূত্রে জানা গিয়েছে, ম্যাচের প্রথম দিন শার্দূল এতটাই অসুস্থ ছিলেন যে ড্রেসিংরুমে ঘুমোচ্ছিলেন দিনভর। পরের দিন প্রচণ্ড দুর্বলতা সত্ত্বেও ব্যাট করতে নামেন তিনি। ওষুধ খেলেও জ্বর কমেনি শার্দূলের। শেষ পর্যন্ত স্থানীয় একটি হাসপাতালে ভরতি করতে হয় তারকা অলরাউন্ডারকে। কবে সম্পূর্ণ সেরে উঠবেন শার্দূল, তা অবশ্য জানা যায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবার থেকে শুরু হয়েছে ইরানি কাপ। ডবল সেঞ্চুরি হাঁকিয়ে সেই ম্যাচে নজর কেড়েছেন মুম্বইয়ের তরুণ ব্যাটার সরফরাজ খান।
  • মাঠে নেমেও যথেষ্ট অস্বস্তিতে পড়তে দেখা যায় মুম্বইয়ের ব্যাটারকে। বারদুয়েক মাঠের মধ্যেই চিকিৎসা করাতে হয় তাঁর।
  • ম্যাচের প্রথম দিন শার্দূল এতটাই অসুস্থ ছিলেন যে ড্রেসিংরুমে ঘুমোচ্ছিলেন দিনভর। পরের দিন প্রচণ্ড দুর্বলতা সত্ত্বেও ব্যাট করতে নামেন তিনি।
Advertisement