shono
Advertisement
Shubman Gill

সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে

কাকে মন দিয়েছেন ক্রিকেটার?
Posted: 10:21 AM Apr 24, 2024Updated: 12:30 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শচীনকন্যা সারা তেণ্ডুলকর (Sara Tendulkar) ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনা বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। আচমকা, 'কাহানি মে টুইস্ট'। টিনসেল টাউনে জোর গুঞ্জন, সারা-শুভমানের মাঝে 'উড়ে এসে জুড়ে' বসেছেন এক স্প্যানিশ সুন্দরী। তাঁকেই নাকি এখন চোখে হারাচ্ছেন 'মেন ইন ব্লু'র তরুণ তুর্কি। তাহলে কি সারার সঙ্গে শুভমানের সম্পর্ক ভেঙে গেল?

Advertisement

সারা তেণ্ডুলকর না সারা আলি খান, কাকে মন দিয়েছেন শুভমান? এই জল্পনা বহুদিন ধরেই চলছিল। কিন্তু ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে সারা আলি খান বলে দেন, ‘সারা পৃথিবী ভুল সারার পিছনেই পড়ে রয়েছে।’ এদিকে শচীনকন্যার সঙ্গেই শুভমানকে (Shubman Gill) আম্বানিদের পার্টি থেকে বেরোতে দেখা যায়। এতেই দুইয়ে দুইয়ে চারের মতো প্রেমের অঙ্ক মেলাতে থাকেন নেটিজেনরা।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলা: উদ্ধার দ্বিতীয় বন্দুক, আর কী মিলল? দেখুন ভিডিও ]

এমনকী, শুভমানের খেলার সময় শচীনকন্যাকে যখনই স্টেডিয়ামে দেখা গিয়েছে, ‘সারা সারা’ স্লোগানও দেওয়া হয়েছে। যদিও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গায়ক এড শিরানের সঙ্গে কথা বলতে গিয়ে শুভমান জানিয়েছিলেন তিনি ঘোরতরভাবে 'সিঙ্গল'। কিন্তু নেটিজেনরা তা মানার পাত্র নন। ক্রিকেটারের সঙ্গে এবার জুড়েছে মারিয়া আরোয়োগ নামের এক স্প্যানিশ সুন্দরীর নাম। এর সূত্র কী? সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও। 

 

এই ভিডিও আইপিএলের ম্যাচ চলাকালীন ক্যামেরাবন্দি হয়েছে। ভিডিওতে মারিয়াকে দর্শকাসনে দেখা যাচ্ছে। এদিকে শুভমান বসেছিলেন মাঠের বাইরের ডাগ আউটে। বড় স্ক্রিনে মারিয়ার ছবি দেখানোমাত্রই শুভমানের মুখের ভঙ্গি পালটে যায়। যেন মুগ্ধ হয়ে মারিয়ার দিকে তাকিয়ে ছিলেন ক্রিকেটার। এতেই নেটিজেনরা প্রশ্ন তুলছেন, তাহলে কি সারাকে ভুলে গেলেন ক্রিকেটার? বিদেশিনীতেই মজেছেন তিনি? অনেকে আবার বলছেন, এ শুধু সাময়িক সৌন্দর্যের মুগ্ধতা। সারা শুভমানের হৃদয়ে যথাস্থানে আছেন বলেই দাবি তাঁদের।

[আরও পড়ুন: গরমে পান্তা না টাটকা ভাতে লেবু কচলে খাওয়া বেশি উপকারী? বিশেষজ্ঞর মত জেনে রাখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টিনসেল টাউনে জোর গুঞ্জন, সারা-শুভমানের মাঝে উড়ে এসে জুড়ে বসেছেন এক স্প্যানিশ সুন্দরী।
  • তাঁকেই নাকি এখন চোখে হারাচ্ছেন 'মেন ইন ব্লু'র তরুণ তুর্কি।
Advertisement