shono
Advertisement
MS Dhoni

মরশুম শেষেই অবসরে ধোনি? জাফরের পোস্ট ঘিরে জল্পনার নতুন ধ্বনি

কী পোস্ট করলেন জাফর?
Posted: 04:30 PM Apr 15, 2024Updated: 05:14 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ৪২-এও ছক্কার হ্যাটট্রিক করতে পারেন তিনিই। কেরিয়ারের এই পড়ন্তবেলাতেও তাঁকে ঘিরে আবেগের ঢেউ ভাসিয়ে দিতে পারে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তকে।

সেই মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) রবিবার চার বলে কুড়ি রান করলেন। চেন্নাইয়ের রান তাড়া করতে নেমে রোহিত শর্মা সেঞ্চুরি করলেন। কিন্তু দিনান্তে সেই ধোনির নামেই মহাধ্বনি শুনল ওয়াংখেড়ে। খেলার শেষে প্রহেলিকায় ভরা পোস্ট করলেন ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর।

Advertisement

[আরও পড়ুন: কাটা ঘায়ে নুনের ছিটে! আইপিএলের মাঝেই ভারতকে বিশ্বকাপ হারের খোঁচা কামিন্সের]



ধোনির অবসর গ্রহণ নিয়ে জল্পনাও উসকে দিয়েছেন তিনি। সোশাল মিডিয়ার পোস্টে জাফর উল্লেখ করেছেন, ধোনি চিরাচরিত রীতিনীতিতে বিশ্বাসী নন। বরং তিনি যা করেন, সেটাই নিয়ম হয়ে দাঁড়ায়। অতীতে সবাইকে অবাক করে দিয়ে অবসর গ্রহণ করেছিলেন। এখন সবাই আইপিএলে ধোনির অবসর নিয়ে কৌতূহলী হয়ে উঠেছেন। সেই প্রসঙ্গে ওয়াসিম জাফর (Wasim Jaffer) লিখেছেন, ''এমএস এমন কিছু সিদ্ধান্ত নেয় যা কেউ প্রত্যাশাও করতে পারে না। বিশেষ করে অবসরের প্রসঙ্গ যখন আসে, তখন সবাইকে বিস্মিত করে দিয়েছে ধোনি। সবাই এখন মনে করছে আইপিএলের পরই অবসর নেবে ধোনি। আপনারাই বাকিটা বুঝে নিন।''


এবারই হয়তো আইপিএলে ধোনির শেষ বছর। কিন্তু যেহেতু নামটা ধোনি। তাই বলা যাচ্ছে না, এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরে পরেই অবসর নেবেন ধোনি। তাঁর চিত্রনাট্য যে তিনিই লেখেন।

[আরও পড়ুন: ‘বড্ড বেশি হাসে’, চেন্নাইয়ের কাছে হারের পর হার্দিককে ‘তোপ’ তারকা ক্রিকেটারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ৪২-এও ছক্কার হ্যাটট্রিক করতে পারেন তিনিই।
  • কেরিয়ারের এই পড়ন্তবেলাতেও তাঁকে ঘিরে আবেগের ঢেউ ভাসিয়ে দিতে পারে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তকে।
  • সেই মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) রবিবার চার বলে কুড়ি রান করলেন।
Advertisement