shono
Advertisement
Mahesh Bhupathi

বিরাটদের হাল ফেরানোর একটাই রাস্তা! BCCI-এর কাছে বিশেষ অনুরোধ মহেশ ভূপতির

কীভাবে দুঃসময় কাটাতে পারেন বিরাট কোহলিরা? জানালেন টেনিস কিংবদন্তি।
Posted: 12:37 PM Apr 16, 2024Updated: 02:31 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা হারে বিপর্যস্ত রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB)। চলতি আইপিএলে সাতটি ম্যাচের মধ্যে ছটিতে হেরে লিগ তালিকায় সবার নিচে পড়ে আছে ফ্যাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) দল। এখনও পর্যন্ত একবারও আইপিএল জিততে পারেনি বেঙ্গালুরু। এই অবস্থা দেখে এবার বিরক্ত প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতি (Mahesh Bhupathi)। জানিয়ে দিলেন কীভাবে দুঃসময় কাটাতে পারেন বিরাট কোহলিরা (Virat Kohli)।

Advertisement

সোমবার তাঁদের বিরুদ্ধে হায়দরাবাদ ২৮৭ রান তুলেছে। যা আইপিএলে (IPL) সর্বোচ্চ রানের রেকর্ড। ব্যাট করতে নেমে ফ্যাফ-কার্তিকরা লড়াই করলেও ২৫ রানে হেরে যেতে হয়। প্লে অফের আশা ক্রমশ দূরে চলে যাচ্ছে বেঙ্গালুরুর থেকে। যার অর্থ, এবারও খালি হাতে ফিরতে হবে বিরাটদের। এর আগে তিনবার আইপিএল ফাইনালে উঠেছে আরসিবি। কিন্তু কোনও বারই ট্রফির স্বাদ পায়নি। যা দেখে রীতিমতো ক্ষুব্ধ মহেশ ভূপতি।

[আরও পড়ুন: পৃথিবীর রং সবুজ-মেরুন! মোহনবাগানের লিগ শিল্ড জয়ে মাতোয়ারা খুদে ভক্ত রাজঋষি]

এ বিষয়ে তিনি সক্রিয় পদক্ষেপ করতে বলেছেন বিসিসিআইকে। হায়দরাবাদের কাছে বেঙ্গালুরু হারার পর সোশাল মিডিয়ায় তিনি লেখেন, "আমি মনে করি, খেলাধুলোর স্বার্থে, আইপিএলের স্বার্থে, সমর্থকদের জন্য, এমনকী ক্রিকেটারদের জন্য বিসিসিআইয়ের উচিত নতুন মালিকের কাছে আরসিবি-কে বিক্রি করে দেওয়া। যিনি এই ফ্র্যাঞ্চাইজিকে অন্য দলগুলোর মতো যত্ন করে সাজিয়ে তুলবেন।"

বেঙ্গালুরুর পারফরম্যান্স নিয়ে ভক্তরাও খুশি নয়। এমনকী দলের মধ্যেও সমস্যা তৈরি হয়েছে। হায়দরাবাদের কাছে হারের পর চোখে জল দেখা গিয়েছে বিরাট কোহলির। আরসিবি অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস জানিয়েছেন, তিনি মানসিক চাপে বিধ্বস্ত। এর মধ্যেই মানসিক ও শারীরিক ক্লান্তি দেখিয়ে সরে দাঁড়িয়েছেন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। সব মিলিয়ে প্লে অফের রাস্তায় বিরাটদের ফিরে আসাটা ক্রমশ কঠিন হয়ে পড়ছে।

[আরও পড়ুন: টানা হারে বিপর্যস্ত বেঙ্গালুরু, আইপিএল থেকে সরে দাঁড়ালেন ক্লান্ত ম্যাক্সওয়েল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলে সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরে লিগ তালিকায় সবার নিচে পড়ে আছে ফ্যাফ ডু প্লেসিসের দল।
  • এই অবস্থা দেখে এবার বিরক্ত প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতি।
  • জানিয়ে দিলেন কীভাবে দুঃসময় কাটাতে পারে বিরাট কোহলিরা।
Advertisement