shono
Advertisement
Virat Kohli

বিরাটকে বলে বলে আউট করলেন অনুষ্কা! তারকা দম্পতির খেলার ভিডিও ভাইরাল

দুই তারকার খেলায় জিতলেন কে?
Published By: Anwesha AdhikaryPosted: 05:43 PM Oct 02, 2024Updated: 05:43 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মাঠের কিং তিনি। কঠিন পরিস্থিতিতে দুরন্ত ব্যাটিং করে দলকে বাঁচান। কিন্তু স্ত্রীর আগুনে বোলিং সামলাতে নাস্তানাবুদ হলেন। বারবার আউট হয়ে এতটাই রেগে গেলেন যে খেলা থামিয়ে সোজা হাঁটা দিলেন বাইরের দিকে। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ক্রিকেট খেলার মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

একটি বিজ্ঞাপনী শুটিংয়ের জন্য ক্রিকেট খেলতে নেমে পড়েছিলেন বিরুষ্কা জুটি। ব্যাটে-বলে তাঁদের দ্বৈরথের ভিডিও নিজেদের সোশাল মিডিয়ায় পোস্ট করেন তারকা দম্পতি। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, প্রাক্তন ভারত অধিনায়ককে কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন তাঁর সহধর্মিণী। অনুষ্কার সাফ কথা, "বিরাট, আমার মনে হয় ক্রিকেটে আমি তোমাকে হারিয়ে দিতে পারি।" তাচ্ছিল্যের হাসিতে অবশ্য সেই চ্যালেঞ্জ উড়িয়ে দেন বিরাট। নেমে পড়েন গলি ক্রিকেট খেলতে।

তবে খেলা শুরুর আগেই ব্যাকফুটে চলে যান বিরাট। কেন? কারণ বল করার আগেই একগাদা নিয়ম শুনিয়ে দেন অনুষ্কা। গলি ক্রিকেটের নিয়ম শুনে খানিক হকচকিয়ে যান মাঠের কিং। বিরোধিতাও করতে চেষ্টা করেন তবে কোহলির কথায় মোটেই আমল দেননি অনুষ্কা। অবশেষে ক্রিকেট শুরু হলেও পরিষ্কার বোঝা যায়নি, তারকা দম্পতির মধ্যে জিতলেন কে? তবে ভিডিওতে দেখা যাচ্ছে, শেষ পর্যন্ত রেগে গিয়ে বেরিয়ে গেলেন বিরাট।

সোশাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়তেই মুগ্ধ তারকা দম্পতির ভক্তকুল। একের পর এক মিষ্টি কমেন্টে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। তবে একবাক্যে সকলেই স্বীকার করেছেন, বিরুষ্কা জুটিই বিশ্বের সেরা দম্পতি। উল্লেখ্য, সদ্য বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলেছেন বিরাট। তবে অনুষ্কার কোনও ছবি সম্প্রতি মুক্তি পায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একটি বিজ্ঞাপনী শুটিংয়ের জন্য ক্রিকেট খেলতে নেমে পড়েছিলেন বিরুষ্কা জুটি। ব্যাটে-বলে তাঁদের দ্বৈরথের ভিডিও নিজেদের সোশাল মিডিয়ায় পোস্ট করেন তারকা দম্পতি।
  • খেলা শুরুর আগেই ব্যাকফুটে চলে যান বিরাট। কেন? কারণ বল করার আগেই একগাদা নিয়ম শুনিয়ে দেন অনুষ্কা।
  • সদ্য বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলেছেন বিরাট। তবে অনুষ্কার কোনও ছবি সম্প্রতি মুক্তি পায়নি।
Advertisement