shono
Advertisement
Virat Kohli

ম্যাচ জিতিয়ে সমালোচকদের পাল্টা, স্টেন গান সেলিব্রেশন কোহলির

স্ট্রাইক রেট নিয়ে সমালোচনার জবাব দিলেন কিং কোহলি।
Published By: Anwesha AdhikaryPosted: 10:40 AM May 10, 2024Updated: 10:40 AM May 10, 2024

স্টাফ রিপোর্টার: ধরমশালায় বিরাট কোহলি (Virat Kohli) দুর্ধর্ষ একটা ইনিংস খেললেন। পাঞ্জাব কিংসকে ৬০ রানে হারিয়ে আইপিএলের প্লে অফের দৌড়েও থাকল আরসিবি (RCB)। আর পাঞ্জাব কিংস আইপিএল থেকে ছিটকে গেল।

Advertisement

সবচেয়ে বেশি আলোচনা চলল বিরাটকে নিয়েই। বৃহস্পতিবার তিনি শুধু আগুনে ব‌্যাটিং করলেন না। রীতিমতো আগুনে মেজাজ নিয়ে কথাও বলে গেলেন। বেশ কিছুদিন যাবৎ যেভাবে বিরাটের স্ট্রাইক রেট নিয়ে এক নাগাড়ে কথা চলছিল, সে সব যে কোহলির কানে যাচ্ছিল, সেটা এদিন তাঁর কথা থেকেই পরিষ্কার। সম্প্রতি সুনীল গাভাসকর একটা ম‌্যাচের মাঝে বিরাটের স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন।

[আরও পড়ুন: একমাস পরে অবশেষে মুক্তি, ইরান থেকে দেশে ফিরছেন ৫ ভারতীয় নাবিক

বুধবার প্রায় দু’শোর কাছাকাছি স্ট্রাইক রেট নিয়ে ৯২ রানের ইনিংস খেলার পর বিরাট বলে যান, ব‌্যাটিং করার সময় স্ট্রাইক রেট সংক্রান্ত ব‌্যাপারটা তাঁর মাথায় ছিল। বলছিলেন, ‘‘স্ট্রাইক রেট বাড়ানোর ব‌্যাপারটা অবশ‌্যই আমার মাথায় ছিল। আর সেটা আমার জন‌্য, আমার টিমের জন‌্য।’’ একইসঙ্গে বিরাট এটাও পরিষ্কার দিয়ে যান তাঁকে কী করতে হবে, সেটা তাঁর জানা। এতবছর ধরে সেটাই তিনি করে এসেছেন। যা শোনার পর কারও কারও মনে হয়েছে, পরোক্ষে গাভাসকরকেই পাল্টা দিয়েছেন বিরাট।

ধরমশালায় উইকেট যে একেবারে ব‌্যাটিং সহায়ক ছিল, সেটা বলা যাবে না। বরং শুরুর দিকে ‘ডাবল পেসড’ ছিল। সেখানে বিরাট দুর্ধর্ষ একটা ইনিংস উপহার দিয়ে গেলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা স্বস্তি দিবে ভারতীয় সমর্থকদের। দুরন্ত ব্যাটিংয়ের পাশাপাশি বুধবার নজর কাড়ে বিরাটের অভিনব সেলিব্রেশন। রান তাড়া করতে নেমে ঝোড়ো হাফ সেঞ্চুরি করে স্টেন গানের আদলে সেলিব্রেট করেন রাইলি রসো। তিনি আউট হতেই পালটা স্টেন গান সেলিব্রেশন শুরু করেন বিরাটও।

[আরও পড়ুন: আবগারি দুর্নীতিতে অভিযুক্ত গোটা AAP! বিস্ফোরক চার্জশিট পেশের পথে ইডি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাঞ্জাব কিংস আইপিএল থেকে ছিটকে গেল।
  • বৃহস্পতিবার তিনি শুধু আগুনে ব‌্যাটিং করলেন না। রীতিমতো আগুনে মেজাজ নিয়ে কথাও বলে গেলেন।
  • রান তাড়া করতে নেমে ঝোড়ো হাফ সেঞ্চুরি করে স্টেন গানের আদলে সেলিব্রেট করেন রাইলি রসো।
Advertisement