shono
Advertisement

Breaking News

Virat Kohli

পদ্মাপারের তারকার প্রশংসায় বিরাটের মুখে বাংলা বুলি! ভিডিও ভাইরাল

টেস্ট সিরিজ শেষে সৌহার্দ্যের ছবি দুই দলের ক্রিকেটারদের মধ্যে।
Published By: Anwesha AdhikaryPosted: 08:04 PM Oct 03, 2024Updated: 08:04 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে নামলে তাঁরা যুযুধান প্রতিপক্ষ। কিন্তু মাঠের বাইরে একে অপরে সমর্থনে এগিয়ে এসেছেন। ভারত বনাম বাংলাদেশ টেস্ট সিরিজের পর সেই সৌহার্দ্যের ছবিই দেখা গেল দুই দলের ক্রিকেটারদের মধ্যে। বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে নিজের কোম্পানির তৈরি ব্যাট উপহার দিলেন পদ্মাপারের স্পিনার মেহদি হাসান মিরাজ। সেই ব্যাটের প্রশংসা করতে গিয়ে বাংলা বলতে শোনা গেল কিং কোহলির মুখে।

Advertisement

কানপুরে পঞ্চম দিনের খেলা শেষ হওয়ার পর দেখা যায় ড্রেসিংরুম থেকে একটি ব্যাট নিয়ে বেরিয়ে আসছেন কোহলি। প্রথমে ব্যাপারটা বোঝা যায়নি। পরে দেখা যায় সেই ব্যাট তিনি তুলে দিচ্ছেন শাকিবের হাতে। নিঃসন্দেহে ভারতের মাটিতে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি। স্মারক হিসাবেই শাকিবকে নিজের ব্যাটটি দিয়েছেন কোহলি। আগামী দিনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। বেশ কিছুক্ষণ কথা বলেন দুজনে।

সৌজন্যের এই বাতাবরণ বজায় রাখে বাংলাদেশ শিবিরও। নিজের সংস্থার তৈরি ব্যাট বিরাট-রোহিতের হাতে তুলে দেন মিরাজ। সেই ব্যাট উপহার পেয়ে ভারত অধিনায়ক বলেন, "মেহদিকে বহুদিন ধরেই চিনি। খুব ভালো ক্রিকেটার। কয়েকজন বন্ধুর সঙ্গে মিলে ও যে ব্যাট তৈরির কারখানা শুরু করেছে তাতে আমি গর্বিত। আশা করি সকলের থেকে এগিয়ে যাবে মেহদির কারখানা।"

বাংলাদেশ তারকার কোম্পানির প্রশংসা করতে গিয়ে বাংলা বলে ফেলেন বিরাট। কিং কোহলি বলেন, "খুব ভালো আছি"। সেই সঙ্গে বিরাটের শুভেচ্ছাবার্তা, আগামী দিনেও এইভাবেই কাজ চালিয়ে যান বাংলাদেশ স্পিনার। বিরাট এবং মেহদির মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কানপুরে পঞ্চম দিনের খেলা শেষ হওয়ার পর দেখা যায় ড্রেসিংরুম থেকে একটি ব্যাট নিয়ে বেরিয়ে আসছেন কোহলি।
  • নিজের সংস্থার তৈরি ব্যাট বিরাট-রোহিতের হাতে তুলে দেন মিরাজ।
  • ব্যাটের প্রশংসা করতে গিয়ে বাংলা বলতে শোনা গেল কিং কোহলির মুখে।
Advertisement