shono
Advertisement

Breaking News

Virat Kohli

বিশ্বজয়ের সেলিব্রেশন সেরেই অনুষ্কার সঙ্গে ছুটি কাটাতে লন্ডন যাত্রা বিরাটের

পুত্র-কন্যাকে নিয়ে লন্ডনে রয়েছেন অনুষ্কা।
Published By: Anwesha AdhikaryPosted: 01:34 PM Jul 05, 2024Updated: 02:20 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৩ বছরের অধরা বিশ্বকাপ জিতেছেন। দেশে ফিরে সতীর্থদের সঙ্গে উল্লাসে মেতেছেন। এবার পরিবারের সঙ্গে সময় কাটাতে লন্ডনে উড়ে গেলেন বিরাট কোহলি। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতেই মুম্বই ছেড়েছেন তারকা ক্রিকেটার। সূত্রের খবর, দুই সন্তানকে নিয়ে লন্ডনে রয়েছেন বিরাটপত্নী অনুষ্কা। আপাতত সেখানেই ছুটি কাটাবেন কিং কোহলি।

Advertisement

বৃহস্পতিবার দেশে ফিরেছেন টি-২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) চ্যাম্পিয়নরা। দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ সেরে উড়ে গিয়েছেন মুম্বইয়ে। সেখান থেকে হুডখোলা বাসে চেপে শুরু হয় বিশ্বজয়ের সেলিব্রেশন। তার পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাঁধনভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠে গোটা ভারতীয় দল। বন্দে মাতরম গানের সঙ্গে গলা মিলিয়ে, তেরঙ্গা উড়িয়ে দর্শকদের অভিবাদন জানান কোহলিরা (Virat Kohli)।

[আরও পড়ুন: ভরসা দুই ‘বিভীষণ’! স্পেনকে রুখতে জার্মানির অস্ত্র ‘রিয়াল মন্ত্র’

ভারতীয় দল দিল্লিতে পৌঁছনোর পরেই বিরাটের সঙ্গে দেখা করতে আসেন তাঁর পরিবারের সদস্যরা। টিম হোটেলে গিয়েছিলেন কোহলির দিদি ভাবনা ও তাঁর পরিবার। তাঁদের সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন বিশ্বকাপজয়ী তারকা। সেই ছবিতে লাভ ইমোজি দিয়ে প্রতিক্রিয়াও জানান অনুষ্কা। দিল্লিতে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার পরে টিম ইন্ডিয়ার সঙ্গে মুম্বই উড়ে যান বিরাট।

বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেলিব্রেশন শেষ হওয়ার পরেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় বিরাটকে। সূত্রের খবর, লন্ডনে উদ্দেশে রওনা দিয়েছেন কিং কোহলি। কারণ কন্যা ভামিকা এবং পুত্র অকায়কে নিয়ে সেখানেই রয়েছেন কোহলিপত্নী অনুষ্কা। আপাতত লন্ডনে গিয়ে দীর্ঘ ছুটি কাটাতে চলেছেন বিরাট। মুম্বই বিমানবন্দরে বিরাটের ভিডিও ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: ‘এখনই বাড়ি ফিরতে চাইনি’, আর্জেন্টিনাকে কোপার সেমিতে তুলে বললেন এমি মার্টিনেজ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বন্দে মাতরম গানের সঙ্গে গলা মিলিয়ে, তেরঙ্গা উড়িয়ে দর্শকদের অভিবাদন জানান কোহলিরা।
  • ভারতীয় দল দিল্লিতে পৌঁছনোর পরেই বিরাটের সঙ্গে দেখা করতে আসেন তাঁর পরিবারের সদস্যরা। টিম হোটেলে গিয়েছিলেন কোহলির দিদি ভাবনা ও তাঁর পরিবার।
  • বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেলিব্রেশন শেষ হওয়ার পরেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় বিরাটকে।
Advertisement