shono
Advertisement
Women's T20 World Cup

একই বছরে জোড়া খেতাবের অপেক্ষা! টি-টোয়েন্টি বিশ্বকাপে হরমনপ্রীতদের শুভেচ্ছা রোহিত-মিতালিদের

নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে ভারতের মহিলা ক্রিকেট দলের বিশ্বকাপ অভিযান।
Published By: Arpan DasPosted: 05:22 PM Oct 03, 2024Updated: 07:38 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারতের পুরুষদের দল। এবার সুযোগ থাকছে মহিলাদের কাছেও। শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে হরমনপ্রীতদের বিশ্বকাপ অভিযান। একই বছরে কি জোড়া ট্রফি ঢুকবে টিম ইন্ডিয়ার ঝুলিতে? আশায় দেশবাসী। আশায় বুক বাঁধছেন রোহিত শর্মা থেকে মিতালি রাজও।

Advertisement

দীর্ঘ ১৩ বছরের অপেক্ষার অবসান ঘটেছে রোহিতদের হাত ধরে। ফের বিশ্বকাপ ফিরেছে দেশের মাটিতে। আবেগে ভেসেছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। হরমনপ্রীতদের কাছে এবার ২-এ ২ করার সুযোগ। অর্থাৎ একই বছরে দুটি বিশ্বকাপ। তার জন্য শুভেচ্ছা জানালেন পুরুষদের ক্রিকেট দলের অধিনায়ক। সোশাল মিডিয়ায় রোহিত লিখেছেন, "চলো, এবার পুরো ভক্ত হয়ে বিশ্বকাপে মহিলাদের দলকে সমর্থন করো।" উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ লিখেছেন, "বিশ্বকাপে মহিলাদের ক্রিকেট দলকে আমার শুভেচ্ছা জানাই। তোমাদের উপর ভরসা রাখছি।"

অন্যদিকে শুভমান গিল লিখেছেন, "মহিলাদের অসাধারণ দলকে বিশ্বকাপের জন্য বেস্ট অফ লাক। তোমাদের পরিশ্রম ও আবেগ লক্ষ-লক্ষ মানুষকে অনুপ্রাণিত করে। বিশ্বকাপে আলো ছড়িয়ে এসো। আমরা তোমাদের সঙ্গে আছি।" ভারতের মহিলা দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ লিখেছেন, "আমি এখনই বাতাসে বিশ্বকাপ শুরুর উত্তেজনা অনুভব করছি। 'ওম্যান ইন ব্লু'কে প্রথম ম্যাচের জন্য শুভেচ্ছা। আমাদের গর্বিত করো। শুধু ক্রিকেটাররা নন, মহিলা দলকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছে আইপিএলের দলগুলিকে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস, দিল্লি ক্যাপিটালস, চেন্নাই সুপার কিংস সকলেই আছে এই তালিকায়।

তবে তার মধ্যেও সাবধান করছেন হরভজন সিং। তাঁর বক্তব্য, "অস্ট্রেলিয়ার সঙ্গে খেলার ক্ষেত্রে খুব সাবধান থাকতে হবে। এই ম্যাচটা কঠিন হবে। বিশ্বের যে প্রান্তেই খেলা হোক না কেন, অস্ট্রেলিয়া সব সময়ই কঠিন প্রতিপক্ষ।" ভারতের গ্রুপে অস্ট্রেলিয়া ছাড়াও রয়েছে নিউজিল্যান্ড, পাকিস্তান ও শ্রীলঙ্কা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারতের পুরুষদের দল।
  • এবার সুযোগ থাকছে মহিলাদের কাছেও।
  • শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে হরমনপ্রীতদের বিশ্বকাপ অভিযান।
Advertisement