shono
Advertisement
Cristiano Ronaldo

আল নাসেরের জার্সিতে হাতছাড়া আরও এক ট্রফি, চোখের জলে মাঠ ছাড়লেন রোনাল্ডো

কিংস কাপে আল হিলালের কাছে টাইব্রেকারে হেরে ভেঙে পড়েন পর্তুগিজ মহাতারকা।
Published By: Arpan DasPosted: 01:17 PM Jun 01, 2024Updated: 01:32 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌদি প্রো লিগে সাফল্য আসেনি এবছরও। কিংস কাপ ফাইনালেও হারই অপেক্ষা করে রইল রোনাল্ডোর (Cristiano Ronaldo) জন্য। আল হিলালের কাছে টাইব্রেকারে হেরে গেল আল নাসের (Al Nassr)। একদিকে যখন উদযাপনের জন্য ছুটে আসছেন নেইমার, ঠিক তখন জল দেখা গেল রোনাল্ডোর চোখে। দুহাতে মুখ ঢেকে অসহায়ের মতো কাঁদলেন পর্তুগিজ মহাতারকা।

Advertisement

ইউরোপের ক্লাব ফুটবলে সব ট্রফি জিতেছেন রোনাল্ডো। তাঁর নামের পাশে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি। ইংল্যান্ড, স্পেন ও ইতালির লিগে দাপট দেখিয়েছেন তিনি। কিন্তু এখনও সৌদি লিগ জিততে পারেননি। কিংস কাপেও ব্যর্থ হলেন। তার পরই কান্নায় ভেঙে পড়েন পাঁচবারের ব্যালন ডি'ওর জয়ী তারকা। সতীর্থদের সান্ত্বনা সত্ত্বেও কিছুতেই তাঁর চোখের জল বাঁধ মানেনি।

[আরও পড়ুন: ‘দলটাকে ধ্বংস করে দিলে’, ইংল্যান্ডের কাছে বাবরদের হারের পর বিস্ফোরণ রামিজের]

এদিন ৭ মিনিটে আল হিলালকে এগিয়ে দেন মিত্রোভিচ। আল নাসেরের বিপদ আরও বাড়িয়ে ৫৭ মিনিটে গোলকিপার ওসপিনা লাল কার্ড দেখেন। গোটা ম্যাচ জুড়েই অসংখ্য গোল মিস করেন আল নাসেরের ফুটবলাররা। সৌদি লিগে ৩৫ গোল করা রোনাল্ডোও গোল পাননি। ম্যাচের একেবারে শেষের দিকে সমতা ফেরায় তারা। একই সময়ে আল হিলালের দুই ফুটবলার লাল কার্ড দেখেন।

শেষ পর্যন্ত জেদ্দার কিং আবদুল্লাহ স্টেডিয়ামে টাইব্রেকারে ৫-৪ গোলে হারে আল নাসের। এবছর ট্রফির ঝুলি শূন্য রইল রোনাল্ডোর। তিনি গোল করলেও আল নাসেরের শেষ দুটি শট ঠেকিয়ে নায়ক গোলকিপার ইয়াসিন বোনো। চোটের জন্য নেইমার না খেললেও উদযাপনের জন্য ছুটে আসেন। সেই সময় চোখের জলে মাঠ ছেড়ে ডাগআউটে গিয়ে বসেন রোনাল্ডো। কিন্তু সেখানেও কাঁদতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে আজ ওয়ার্ম আপ ম্যাচ, পরিবেশ আর পিচই ভাবাচ্ছে রোহিতকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আল হিলালের কাছে টাইব্রেকারে হেরে গিয়েছে রোনাল্ডোর ক্লাব আল নাসর।
  • একদিকে যখন উদযাপনের জন্য ছুটে আসছেন নেইমার। ঠিক তখন জল দেখা গেল রোনাল্ডোর চোখে।
  • দুহাতে মুখ ঢেকে অসহায়ের মতো কাঁদলেন পর্তুগিজ মহাতারকা।
Advertisement