shono
Advertisement

পঞ্চমবার বাবা হচ্ছেন রোনাল্ডো! জোর জল্পনা ফুটবল মহলে

ফের অন্তঃসত্ত্বা জর্জিনা! The post পঞ্চমবার বাবা হচ্ছেন রোনাল্ডো! জোর জল্পনা ফুটবল মহলে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:13 PM Mar 28, 2019Updated: 04:12 PM Mar 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু হ্যাপি ফ্যামিলি নয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর চাই ‘বিগ হ্যাপি ফ্যামিলি’। সেই লক্ষ্যেই এগোচ্ছেন পর্তুগিজ মহাতারকা। শোনা যাচ্ছে পঞ্চমবারের জন্য বাবা হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোর বান্ধবী জর্জিনার একটি ছবি দেখে এই জল্পনা ছড়িয়েছে। পর্তুগালের এক সংবাদমাধ্যমের দাবি রোনাল্ডোর বান্ধবী অন্তঃসত্ত্বা। আর তা তাঁর ছবি দেখলেই বোঝা যাবে।

Advertisement

[আরও পড়ুন:  সুপার কাপ খেলবে না ইস্টবেঙ্গল, কর্তাদের জানিয়ে দিল কোয়েস]

সারা জীবনই লক্ষ্য নিয়ে চলতে ভালবাসেন ক্রিশ্চিয়ানো। ফুটবলের মাঠে তাঁর লক্ষ্য সেরার সেরা হওয়া। আর মাঠের বাইরে তাঁর লক্ষ্য বিগ হ্যাপি ফ্যামিলি। অনেকদিন আগেই তিনি জানিয়েছেন, ব্যক্তিগত জীবনে সাত সন্তানের বাবা হতে চান সিআর। সেই লক্ষ্যেই এগোচ্ছেন তিনি। ইতিমধ্যেই চার সন্তান হয়ে গিয়েছে তাঁর। এদের মধ্যে ক্রিশ্চিয়ানো জুনিয়র সবচেয়ে বড়। তাঁর বয়স ৯ বছর। আপাতত জুভেন্তাসের অ্যাকাডেমিতে চুটিয়ে খেলছে ক্রিশ্চিয়ানো জুনিয়র। এছাড়াও তিন সন্তান রয়েছে রোনাল্ডোর।

[আরও পড়ুন:বিতর্কের কেন্দ্রে অনুশীলনের মাঠ, আরও তীব্র ইস্টবেঙ্গল-কোয়েস লড়াই]

সদ্যই মা হয়েছেন বান্ধবী জর্জিনা। যমজ সন্তানের মা হয়েছেন তিনি। আরও একবার তিনি মা হতে চলেছেন বলে দাবি পর্তুগিজ সংবাদমাধ্যমের। সম্প্রতি পর্তুগালের হয়ে রোনাল্ডোর খেলা দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন জর্জিনা। সেখানেই নাকি বেবি বাম্প-সহ ছবিটি দেখা গিয়েছে। যদিও, রোনাল্ডো বা জর্জিনা কেউই এ নিয়ে মুখ খোলেননি। তবে, যদি এই খবর সত্যি হয় তাহলে রোনাল্ডোর জন্য নিঃসন্দেহে খুব ভাল খবর। জুভেন্তাসে যোগ দেওয়ার পর থেকেই চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সিআর। জুভেন্তাসে কেরিয়ার শুরুটা ভাল না হলেও এখন বেশ গুছিয়ে নিয়েছেন তিনি। তাছাড়া ধর্ষণের অভিযোগ থেকেও কার্যত মুক্তি পেয়ে গিয়েছেন রোনাল্ডো। এরপরই নতুন সুখবর কী পাচ্ছেন ক্রিশ্চিয়ানো? অপেক্ষায় সমর্থকরা।

 

The post পঞ্চমবার বাবা হচ্ছেন রোনাল্ডো! জোর জল্পনা ফুটবল মহলে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement