shono
Advertisement

CWC 2023: ‘নেপাল-জিম্বাবোয়ের বিরুদ্ধে খেললে এতদিনে শচীনকে ছাপিয়ে যেত’, কোহলির প্রশংসায় আমির

আমির চান না, কোহলির সঙ্গে তুলনা হোক অন্য কারওর।
Posted: 02:55 PM Nov 04, 2023Updated: 03:30 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শচীন তেণ্ডুলকরের ৪৯-তম ওয়ানডে রেকর্ড ছোঁয়ার সামনে বিরাট কোহলি (Virat Kohli)। রবিবার ইডেন গার্ডেন্সে ভারতের সামনে দক্ষিণ আফ্রিকা।
সেই ম্যাচে (CWC 2023) কোহলি কি ছুঁয়ে ফেলবেন মাস্টার ব্লাস্টারকে? এই প্রশ্ন উঠছে সর্বত্র। পাকিস্তানেও কোহলিকে নিয়ে নানা প্রশ্ন। চতুর্দিকে কোহলিকে নিয়ে চর্চা হচ্ছে। চলছে তুলনা। 

Advertisement

[আরও পড়ুন: ODI World Cup 2023: ভারতের কাছে লজ্জার হার, লঙ্কা বোর্ডের সদস্যদের গণপদত্যাগ চাইছেন ক্রীড়ামন্ত্রী]

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আমির (Mohammad Amir) পাক টিভির এক অনুষ্ঠানে সমালোচকদের ধুয়ে দিয়েছেন পাকিস্তানের এক চ্যানেলে আমিরকে বলতে শোনা গিয়েছে, ”আমি বুঝতে পারি না মানুষ কেন বিরাট কোহলির সঙ্গে অন্য প্লেয়ারদের তুলনা করে। যে কোনও ধরনের তুলনাই বোকা বোকা। বিরাট কোহলি যদি নেদারল্যান্ডস, নেপাল, বাংলাদেশ, জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলত, তাহলে আজ শচীন তেণ্ডুলকরের রেকর্ডও ভেঙে দিত।”
শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে রোহিত শর্মা দ্রুত ফিরে যাওয়ার পরে বিরাট কোহলি নেমেছিলেন। শুভমান গিলের সঙ্গে জুটি বেঁধে ভারতের ভিত গড়ে দেন। যে গতিতে এবং যে ভাবে কোহলি এগোচ্ছিলেন, তাতে সেঞ্চুরি হাতছাড়া করেন। আমিরকে বলতে শোনা গিয়েছে, ”ক্রিকেটারের উদ্দেশ্য ভালো করে বোঝা দরকার। মুম্বইয়ে কোহলি বল টু বল খেলছিল। তাতেই বোঝা যাচ্ছিল, কোহলি চেষ্টা করছে।”

[আরও পড়ুন: ‘বিশ্বকাপে নেই, হজম করতে কষ্ট হচ্ছে’, টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়ে আবেগপ্রবণ হার্দিক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement