shono
Advertisement

অপরাধ জগতের সঙ্গে যোগসাজশ, হাজতে অর্জুন রামপাল

পুলিশের হাজার জেরার মুখেও কিছুতেই মুখ খুলছেন না তিনি! The post অপরাধ জগতের সঙ্গে যোগসাজশ, হাজতে অর্জুন রামপাল appeared first on Sangbad Pratidin.
Posted: 12:16 AM Dec 03, 2016Updated: 06:46 PM Dec 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখে তাঁকে যতটা কঠিন ব্যক্তিত্বের বলে মনে হয়, হাজতে যাওয়ার পরে বোঝা গেল সেটা একদমই সঠিক অনুমান! পুলিশের হাজার জেরার মুখেও কিছুতেই মুখ খুলছেন না অর্জুন রামপাল। না কি মাফিয়া থেকে রাজনীতিক পদে উন্নীত হওয়া অরুণ গাওলি?

Advertisement


আপাতত দু’জনকে একই ব্যক্তি বলে ধরে নিতে হবে। অসীম আলুওয়ালিয়ার ‘ড্যাডি’ ছবিতে এতটাই মানিয়ে গিয়েছে অর্জুন রামপালকে অরুণ গাওলির ভূমিকায়, যে দু’জনকে আলাদা করা যাচ্ছে না। চমকে উঠতে হচ্ছে!


সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম টিজার। এর আগে মোশন পোস্টার, সেখানে অরুণ গাওলির কণ্ঠস্বর, অর্জুন রামপালের সঙ্গে চেহারার মিল- এরকম নানা পর্ব পেরিয়ে এসে টিজার মুক্তি পেতেই শোরগোল পড়ে গেল চার দিকে। কারণ অর্জুন রামপালের অনবদ্য অভিনয়।


ট্রেলারে দেখা যাচ্ছে হাজতে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়েছে গাওলি। কিন্তু সে ভেঙে পড়েনি। স্বীকারও করছে না অপরাধ জগতের সঙ্গে তার যোগসাজশের কথা। শুধু টিজারের শেষে সে যখন চোখ তুলে তাকাচ্ছে, চমকে উঠতেই হচ্ছে তার অভিব্যক্তি দেখে। এতটা আত্মবিশ্বাসী, বাস্তববাদী অভিনয় অর্জুন রামপালের কাছ থেকে কখনই পাওয়া যায়নি!


আর রয়েছে একটা ছোট্ট চমক! যার জন্য একটু মনোযোগ দিয়ে দেখবেন নিচের ভিডিওয় ছবির টিজারটা। সেখানে দেখা মিলবে ফারহান আখতারেরও। দাউদ ইব্রাহিমের চরিত্রে। তার পর নিজেই সিদ্ধান্ত নিন- কে বেশি ভাল অভিনেতা!

The post অপরাধ জগতের সঙ্গে যোগসাজশ, হাজতে অর্জুন রামপাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement