shono
Advertisement

মানবপাচার মামলায় গ্রেপ্তার জনপ্রিয় গায়ক দালের মেহেন্দি!

জানেন কতদিন জেলে থাকতে হবে গায়ককে?
Posted: 06:36 PM Jul 14, 2022Updated: 08:21 PM Jul 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানবপাচার মামলায় গ্রেপ্তার হলেন জনপ্রিয় গায়ক দালের মেহেন্দি। বৃহস্পতিবার ২০০৩ সালে দালের মেহেন্দির (Daler Mehndi ) বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় পাটিয়ালার নগর দায়রা আদালত এই সাজা শুনিয়েছে। গায়কের জামিনের সব আবেদন খারিজ করে ২ বছরের কারাবাসের সাজা শুনিয়েছে এই আদালত।

Advertisement

উল্লেখ্য, বিদেশে শো করার নাম করে এই কাজ করতেন দালের ও তাঁর ভাই সামশের সিং। ১৯৯৮ ও ১৯৯৯ সালে একাধিক মানুষকে অবৈধভাবে বিদেশে পাচার করেছিলেন দু’জনে। নিজেদের গানের দলের সদস্য হিসেবে মানুষদের আমেরিকা নিয়ে গিয়ে সেখানেই রেখে আসতেন দুই ভাই। তিন তরুণীকে এভাবেই সান ফ্রান্সিসকোতে রেখে আসেন। ৯৯ সালের অক্টোবরেও কিছু মানুষকে নিউ জার্সিতে অবৈধভাবে রেখে আসেন। এর পর পরই পাটিয়ালা পুলিশ দুই ভাইয়ের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ আনে। দালের মেহেন্দির দিল্লির অফিসেও হানা দিয়েছিল পুলিশ। বিভিন্নভাবে অভিযোগ প্রমাণের চেষ্টা করা হয়। এর মধ্যেই দুই ভাইয়ের বিরুদ্ধে প্রায় ৩৫ জন প্রতারণার অভিযোগ আনেন। বলা হয় মানুষজনদের এভাবে পাচার করার জন্য অর্থ নিতেন। অনেকের কাছ থেকে নাকি অর্থ নিয়েও বিদেশে নিয়ে যাননি।

[আরও পড়ুন: প্রকাশ্যে কঙ্গনার ‘এমার্জেন্সি’র টিজার, ইন্দিরা গান্ধী লুকে চমকে দিলেন অভিনেত্রী ]

১৯৬৭ সালের ১৮ অগস্ট পাটনায় জন্ম হয় দালের মেহেন্দি (Daler Mehndi )। কেরিয়ারের শুরু থেকেই অসংখ্য হিট গান রয়েছে তাঁর। দেশের সঙ্গে সঙ্গে বিদেশেও তিনি সমান জনপ্রিয়। ২০১৯ সালে সক্রিয় ভাবে রাজনীতিতে প্রবেশ করেন তিনি। গানের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় তিনি। যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে।

[আরও পড়ুন: আলিয়ার পর এবার মা হতে চলেছে ক্যাটরিনা! নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement