shono
Advertisement

মহিলার সঙ্গে যৌনতায় মত্ত বিজেপি নেতা, ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য

ঘটনার পর থেকেই বন্ধ ওই বিজেপি নেতার ফোন। The post মহিলার সঙ্গে যৌনতায় মত্ত বিজেপি নেতা, ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 09:19 AM Nov 02, 2019Updated: 09:19 AM Nov 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উলঙ্গ হয়ে এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় দাঁড়িয়ে বিজেপি নেতা। তারপর ইচ্ছেমতো চলল যৌনতার খেলা। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার জেরে চরম অস্বস্তিতে গুজরাটের বিজেপি নেতৃত্ব। ভিডিওতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি দমন দিউ-এর বিজেপি সভাপতি গোপাল টাণ্ডেল। তাঁর সঙ্গের মহিলাটিকে অবশ্য শনাক্ত করা যায়নি। দমন দিউয়ের বিজেপি সভাপতির এই ভিডিও ভাইরাল হতেই, গুজরাটের রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement


কিন্তু, এই ভিডিও প্রকাশ্যে এল কী ভাবে? এর পিছনে উঠে আসছে হানি ট্র্যাপের তত্ত্ব। সূত্রের খবর, গুজরাটে এমনই একটি সেক্স ব়্যাকেট চলছে। প্রথমে রূপের নেশায় ভুলিয়ে রাজনৈতিক নেতানেত্রীদের বিছানায় টেনে নিয়ে যায় সুন্দরীরা। তারপর ক্যামেরাবন্দি করা হয় যৌনতার ভিডিও। সেই ভিডিও দেখিয়ে শুরু হয় ব্ল্যাকমেল। ভিডিওর পরিবর্তে মোটা অঙ্কের টাকা চাওয়া হয়। গোপাল টাণ্ডেলের সঙ্গেও তেমনটাই হয়েছে বলে অভিযোগ। টাণ্ডেলকে প্রথমে রূপের নেশায় ভুলিয়ে বিছানায় নিয়ে যায় ওই মহিলা। তারপরই তাঁর ভিডিও তুলে ওই বিজেপি নেতাকে ব্ল্যাকমেল শুরু করা হয়। কিন্তু, তিনি টাকা দিতে অস্বীকার করেন। শেষপর্যন্ত টাকা না পেয়ে রাগের বশে ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়। এই প্রথম নয়, এর আগেও একাধিক নেতাকে এভাবেই ফাঁসিয়েছে এই হানি ট্র্যাপের গ্যাংটি।

[আরও পড়ুন: পওয়ারের সঙ্গে ফোনে কথা উদ্ধবের, বিজেপিকে টেক্কা দিতে প্রস্তুত শিব সেনা]


ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই অবশ্য টাণ্ডেলকে ফোনে পাওয়া যাচ্ছে না। তিনি বেশ কিছুদিন ফোন বন্ধ রেখেছেন। যদিও তাঁর ঘনিষ্ঠ সূত্রের খবর ওই বিজেপি নেতা ব্যক্তিগত স্তরে ঘটনার তদন্ত শুরু করেছেন। তিনি এখনই পুলিশে এ নিয়ে কোনও অভিযোগ দায়ের করতে নারাজ। এই ভিডিও ভাইরাল হওয়ায় তাঁর ভাবমূর্তি যে ধাক্কা খেয়েছে তা বলাই যায়। নেতাকর্মীদের অশ্লীল ভিডিও ফাঁস হওয়াটা নতুন কিছু নয়। এর আগে একাধিক শীর্ষস্থানীয় নেতার যৌনতার ভিডিও জনসমক্ষে এসেছে। যা প্রকাশ্যে আসার পর অধিকাংশ নেতাই বিরোধীদের চক্রান্ত বলে অস্বস্তি এড়ানোর চেষ্টা করেন। কাণ্ডেলও ঘনিষ্ঠমহলে এই ঘটনাকে বিরোধীদের চক্রান্ত বলে দাবি করেছেন।

The post মহিলার সঙ্গে যৌনতায় মত্ত বিজেপি নেতা, ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement