shono
Advertisement

‘বিধুরি কাণ্ডে মুখ খুলুন’, মোদিকে চিঠি দানিশের

বিধুরি ও দানিশ দুজনের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে।
Posted: 08:54 AM Sep 30, 2023Updated: 09:01 AM Sep 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রমেশ বিধুরি কাণ্ডে মুখ খুলুন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখে এমনই দাবি করলেন বিএসপি সাংসদ দানিশ আলি। তাঁর চিঠিতে দানিশ লিখেছেন, ‘আপনি শুধু দেশের প্রধানমন্ত্রী নন, সেই সংসদের নেতাও, যেখানে আমাকে মৌখিকভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল। আপনার জিজ্ঞাসা করা উচিত কেন বিধুরি এমন করেছেন। এই ঘটনার নিন্দা জানানোর জন্য আপনার অফিস থেকে বা আপনার কাছ থেকে একটি বিবৃতি আসা উচিত। পুরো বিশ্ব দেখছে যে, প্রধানমন্ত্রী এই বিষয়ে কোনও কথা বলেননি। প্রশ্ন হল, যদি প্রধানমন্ত্রী এই বিষয়ে নিশ্চুপ থাকেন বা তিনি যদি এর নিন্দা না করেন তাহলে একজন রমেশ বিধুরিই অন্যদের সাহস বাড়িয়ে দেবে।’

Advertisement

[আরও পড়ুন: ‘ইন্ডিয়া জোটেই আস্থা’, পাঞ্জাবে কং-আপ সংঘাতে কৌশলী বার্তা কেজরির]

বিধুরির বিরুদ্ধে পদক্ষেপের পাশাপাশি দানিশ প্রধানমন্ত্রীর কাছে নিজের নিরাপত্তা বৃদ্ধিরও দাবি করেছেন। বিভিন্ন অজানা নম্বর থেকে তাঁর কাছে নানা হুমকি দেওয়া বার্তা আসছে বলে দাবিও করেছেন দানিশ। পরে চিঠি প্রসঙ্গে দানিশ আরও বলেছেন, “রমেশ বিধুরি সংসদে কটূক্তি করার প্রায় আট দিন পেরিয়ে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপের লক্ষণ নেই। তাই এখন আমি প্রধানমন্ত্রী মোদিকে একটি চিঠি লিখেছি। কারণ তিনি নিজেই বলেছেন যে, নতুন এবং শক্তিশালী ধারণাকে নতুন সংসদে স্থান দেওয়া হবে। যদি এই বিষয়ে রমেশ বিধুরির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হয়, তবে তা সংসদের জন্য বা আমাদের গণতন্ত্রের জন্য ভালো নয়। তাছাড়াও আমাকে যে হুমকি দেওয়া হচ্ছে, তার স্ক্রিনশটও আমি প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়েছি।”

[আরও পড়ুন: মানেকার বিরুদ্ধে মানহানির মামলা ইসকনের, ১০০ কোটির খেসারত দাবি]

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সংসদের বিশেষ অধিবেশেন চলাকালীন দিল্লির বিজেপি সাংসদ রমেশ বিধুরি লোকসভার অন্দরে দানিশকে অকথ্য ভাষায় আক্রমণ করেছিলেন। যা নিয়ে হইচই হয়েছে বিস্তর। রাজনৈতিক চাপানউতোর শুরু হওয়ার পর বিধুরি ও দানিশের বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে। লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা দুপক্ষের তরফে জমা পড়া অভিযোগ স্বাধিকার কমিটির কাছে পাঠিয়ে দিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement