shono
Advertisement

ফিরতে হয়েছে সিরিজের মাঝপথে, কী বললেন ব্যথিত ওয়ার্নার?

ভারতের বিরুদ্ধে এখনও সিরিজে ঘুরে দাঁড়াতে পারে অস্ট্রেলিয়া, এমনটাই মনে করেন ওয়ার্নার।
Posted: 05:17 PM Feb 24, 2023Updated: 05:26 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট থাকায় দেশে ফিরে গিয়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। সিরিজের বাকি টেস্টে নেই বাঁ হাতি ওপেনার। দিল্লি টেস্ট চলাকালীন দু’ বার চোট পেয়েছিলেন তিনি। তাঁর কনুইয়ে হেয়ারলাইন ক্র্যাক ধরা পড়ে। ভারতের বিরুদ্ধে দু’টি টেস্ট ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়া (Australia)। আর তিনটি ইনিংসে অজি বাঁ হাতি ওপেনারের রান মাত্র ২৬। তিনি নিঃশব্দে ভারত (India) ছেড়েছেন। এমনকী দেশে ফেরার পরেও মুখ খোলেননি তিনি।

Advertisement

৩৬ বছর বয়সি ওপেনার সোশ্যাল মিডিয়ায় বরফ গলিয়েছেন। জানিয়েছেন, সিরিজের মাঝপথে দেশে ফিরে আসায় তিনি দুঃখিত। প্রথম দুটো টেস্ট ভারত জিতলেও বাকি দুটো টেস্টে কি ফিরতে পারবে অস্ট্রেলিয়া? ওয়ার্নার বলছেন, ”চোট পেয়ে সিরিজের মাঝপথে ফিরে আসায় আমি সত্যিই দুঃখিত। এমন বেদনার স্মৃতি আমি চাইনি। আমাদের খেলা দেখতে মাঠ ভরিয়েছিলেন যে ভক্তরা, তাঁদের ধন্যবাদ জানাই। দিল্লিতে আমাদের হার মানতে হয়েছে। আরও দুটো ম্যাচ বাকি আছে। আশা রাখি আমরা ঘুরে দাঁড়াতে পারব।” 

[আরও পড়ুন: মেয়র কাপের উদ্বোধনে বাংলাদেশে সৌরভ, দেখা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে]

 

আগামিদিনে আরও ক্রিকেট বাকি রয়েছে অস্ট্রেলিয়ার। ওয়ার্নার বলছেন, ”আগামী ১২ মাস অনেক ক্রিকেট রয়েছে। আমি যদি রান করতে পারি, তাহলে দলই উপকৃত হবে।” ওয়ার্নারের বয়স নিয়ে ইদানীং কম চর্চা হচ্ছে না। বাঁ হাতি ওপেনার নিজেও জানেন তাঁকে নিয়ে জোর আলোচনা চলছে। ওয়ার্নার বলছেন, ”৩৬-৩৭ বয়স হলে সমালোচনা হয়। অতীতেও প্রাক্তন ক্রিকেটারদের সমালোচিত হতে দেখেছি।” ওয়ার্নার অবশ্য সমালোচনায় কান দিতে চান না। তিনি তাকিয়ে সামনের দিকে।

 

[আরও পড়ুন: কান্না ঢাকতে রোদ চশমায় হরমনপ্রীত, দেশকে হতাশ না করার প্রতিশ্রুতি অধিনায়কের]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement