shono
Advertisement

অজি শিবিরে বড় ধাক্কা, শামির বলে মাথায় চোট পেয়ে ছিটকে গেলেন ওয়ার্নার

তাঁর পরিবর্ত ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া।
Posted: 09:48 AM Feb 18, 2023Updated: 10:01 AM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের মাটিতে ডেভিড ওয়ার্নারের সময়টা ভাল যাচ্ছে না। নাগপুরের পর দিল্লি টেস্টের প্রথম ইনিংস ব্যাট হাতে নজর কাড়তে ব্যর্থ অজি ওপেনার। আর এবার মাথায় চোট পেয়ে চলতি টেস্ট ম্যাচ থেকে ছিটকেই গেলেন তিনি। শনিবার তাঁর পরিবর্ত ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া।

Advertisement

দিল্লি টেস্টের প্রথম দিন প্রথম সেশনেই শামির বলে মাথায় চোট পান ওয়ার্নার (David Warner)। বল গিয়ে সোজা লাগে হেলমেটে। মাঠে চিকিৎসক এসে দেখে যান অজি ব্যাটারকে। কিন্তু সেখানেই শেষ নয়, আরও দু’বার সিরাজের বাউন্সার সরাসরি এসে লাগে তাঁর হেলমেটে। কেঁপে ওঠেন ওয়ার্নার। অস্বস্তি নিয়েও খেলা চালিয়ে যান তিনি। ১৫ রান করে শামির বলে আউট হয়ে প্যাভিলিয়ন ছাড়েন। তবে ভারতীয় দলের ব্যাটিংয়ের সময় আর মাঠে নামতে পারেননি। এবার ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিল দিল্লি টেস্টে খেলার মতো অবস্থায় নেই ওয়ার্নার।

[আরও পড়ুন: ‘ওর জন্য আমার শুভকামনা রইল’, পন্থের জন্য বিশেষ বার্তা উর্বশীর! দেখুন ভিডিও]

দিল্লি টেস্টে (Border Gavaskar Trophy) ওয়ার্নারের কনকাসন পরিবর্ত হিসেবে খেলবেন ম্যাট রেনশো। অর্থাৎ এই টেস্টে ওয়ার্নারকে না পাওয়া গেলেও সুস্থ হয়ে তৃতীয় টেস্টে তিনি নামতে পারবেন বলেই আশা করা হচ্ছে। প্রসঙ্গত, প্রথম টেস্টে দুই ইনিংসে যথাক্রমে ০ ও ২ রান করেন ম্যাট। ট্রাভিস হেড দলে ঢোকায় দ্বিতীয় টেস্টে প্রথম একাদশে জায়গা হয়নি তাঁর। তবে এবার ওয়ার্নারের অনুপস্থিতিতে তাঁকেই ডেকে নেওয়া হল। ওয়ার্নারের সতীর্থ খাওয়াজা জানান, মেডিক্যাল টিম ওয়ার্নারের শারীরিক পরীক্ষা করবে। হাতে আর মাথায় চোট রয়েছে তাঁর। মাথায় আঘাত পাওয়ায় খানিকটা দুশ্চিতায় ওয়ার্নার। তবে চিকিৎসকরা গোটা বিষয়টা গম্ভীরভাবেই দেখছেন।

টেস্টের প্রথম দিনই ২৬৩ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া। একাই চারটি উইকেট তুলে নেন মহম্মদ শামি। নাগপুর টেস্টের মতোই এই টেস্টেও জিততে মরিয়া রোহিত শর্মা অ্যান্ড কোং।

[আরও পড়ুন: ৬০ ঘণ্টার ‘সমীক্ষা’ শেষে বিবিসির বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ আয়কর বিভাগের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement