shono
Advertisement

মায়াবতীকে যৌনকর্মী বলে বরখাস্ত, স্ত্রীর জয়ে ফের দলে দয়াশঙ্কর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনে টিকিট কেনাবেচা প্রসঙ্গে মায়াবতীকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করেছিলেন বিজেপি নেতা দয়াশঙ্কর। তা নিয়ে তুমুল সমালোচনার ঝড় উঠেছিল। শেষমেশ স্ত্রীর জয় দলে ফেরাল তাঁকে। যে ১০ কৌশলে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে বাজিমাত করল বিজেপি রাজনৈতিক আক্রমণ কখনও কখনও শিষ্টাচার ছাড়ায়। দয়াশঙ্করের কথাতেও তাই-ই খুঁজে পেয়েছিলেন দলীয় নেতারা। গোটা দেশে যখন তাঁর মন্তব্য নিয়ে […] The post মায়াবতীকে যৌনকর্মী বলে বরখাস্ত, স্ত্রীর জয়ে ফের দলে দয়াশঙ্কর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:50 PM Mar 12, 2017Updated: 12:20 PM Mar 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনে টিকিট কেনাবেচা প্রসঙ্গে মায়াবতীকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করেছিলেন বিজেপি নেতা দয়াশঙ্কর। তা নিয়ে তুমুল সমালোচনার ঝড় উঠেছিল। শেষমেশ স্ত্রীর জয় দলে ফেরাল তাঁকে।

Advertisement

যে ১০ কৌশলে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে বাজিমাত করল বিজেপি

রাজনৈতিক আক্রমণ কখনও কখনও শিষ্টাচার ছাড়ায়। দয়াশঙ্করের কথাতেও তাই-ই খুঁজে পেয়েছিলেন দলীয় নেতারা। গোটা দেশে যখন তাঁর মন্তব্য নিয়ে ঝড়, তখন কোনও রেয়াত করা হয়নি দলের তরফেও। বরখাস্ত করা হয়েছিল নেতাকে। কিন্তু কথায় বলে স্ত্রীভাগ্যে ধন। দয়াশঙ্করের ক্ষেত্রেও তাই প্রযোজ্য হল। স্ত্রীর জয়েই দলে ফিরলেন তিনি।

অবলীলায় ৫০টিরও বেশি দেশের রাজধানী বলে দিচ্ছে ১৭ মাসের দুধের শিশু

লখনউয়ের সরোজিনী নগর থেকে বিজেপির হয়েই নির্বাচনে দাঁড়িয়েছিলেন তাঁর স্ত্রী স্বাতী। সামনে কঠিন লড়াই ছিল। একদিকে স্বামী দল থেকে বরখাস্ত। অন্যদিকে বিএসপি নেতাদের কটূক্তি ও সপা নেতাদের থেকে লাগাতার প্রাণনাশের হুমকিও পেয়েছেন বলে অভিযোগ করেছিলেন স্বাতী। যদিও কোনও প্রতিবন্ধকতাকেই পাত্তা দেননি। লড়াইয়ের ময়দানে নেমেই জবাব দিতে চেয়েছিলেন। প্রবল মোদি হাওয়ার জেরে সে জবাব দিতেও পেরেছেন। আর তাঁর এই জয়ই দলে ফেরাচ্ছে বরখাস্ত বিজেপি নেতাকে।

দয়াশঙ্কর জানিয়েছেন, তাঁর অপরাধের শাস্তি দল তাঁকে দিয়েছে। তিনি আগেও বিজেপি কর্মী ছিলেন, এখনও থাকবেন। তবে মায়াবতীকে যে সাধারণ মানুষ প্রত্যাখান করেছেন সে কথা জানিয়ে দিতে ভোলেননি তিনি।

উত্তরপ্রদেশ নির্বাচনের ফল টের পাবে পাকিস্তান, বাংলাদেশও

The post মায়াবতীকে যৌনকর্মী বলে বরখাস্ত, স্ত্রীর জয়ে ফের দলে দয়াশঙ্কর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement