shono
Advertisement

পুনম পাণ্ডের মৃত্যু! স্তম্ভিত অনুরাগীরা

শোনা গিয়েছে, কানপুরে নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তারকা।
Posted: 11:59 AM Feb 02, 2024Updated: 02:22 PM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত পুনম পাণ্ডে (Poonam Pandey)! এমনই খবর শোনা যাচ্ছে। আর তাতেই স্তম্ভিত তারকার অনুরাগীরা। বৃহস্পতিবার রাতে পুনমের মৃত্যু হয়েছে বলে খবর। তারকার টিম নাকি এই খবর নিশ্চিত করেছে। পুনমের ভেরিফায়েড সোশাল মিডিয়া প্রোফাইলেও শোকপ্রকাশ করা হয়েছে। সূত্রের খবর মানলে, কানপুরে নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তারকা। 

Advertisement

 

কানপুরে জন্ম পুনমের। মডেলিংয়ের মাধ্যমে শুরু কেরিয়ার। তার পর ‘নশা’, ‘লাভ ইজ পয়জন’, ‘আদালত’, ‘দ্য জার্নি অফ কর্মা’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন পুনম। তবে সোশাল মিডিয়ায় শেয়ার করা উষ্ণ ছবি ও ভিডিওর জন্যই বেশি জনপ্রিয়তা পেয়েছেন ৩২ বছরের তারকা। ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘লক আপ’-এর মতো রিয়ালিটি শোয়েও দেখা গিয়েছিল পুনমকে। তাঁর এই আচমকা প্রয়াণের খবর যেন বিশ্বাসই করতে পারছেন না অনুরাগীরা। 

[আরও পড়ুন: বৃষ্টি মাথায় নিয়েই নতুন বাড়িতে নিক-প্রিয়াঙ্কা, বিলাসবহুল বাংলো ছেড়ে প্রথম রাত কেমন কাটল?]

শুক্রবার পুনমের ভেরিফায়েড সোশাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁর টিমের পক্ষ থেকে লেখা হয়, “এই সকালটা আমাদের জন্য কঠিন ছিল। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, জরায়ুমুখে ক্যানসারের জেরে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়েছি।”

 

জীবনকালে পুনম কতটা উদার ছিলেন এবং প্রত্যেককে কত ভালোবাসা দিয়েছেন তাও এই বিবৃতিতে জানানো হয়। সবশেষে বিবৃতি লেখা হয়, “অকালে অভিনেত্রীর চলে যাওয়াকে ব্যক্তিগত ক্ষতি হিসেবে দেখুন, তাঁর স্মৃতির জন্য এটুকু অনুরোধ রইল।”  ২০২০ সালের পয়লা সেপ্টেম্বর প্রেমিক স্যাম বম্বেকে বিয়ে করেছিলেন পুনম।  কিন্তু ১১ সেপ্টেম্বরই অভিনেত্রী অভিযোগ করেন, গোয়ায় বেড়াতে গিয়ে স্বামীর হাতে নিগৃহীত হয়েছেন তিনি। পুনমের অভিযোগে তাঁর স্বামীকে গ্রেপ্তার করা হয়। পরে জামিনে মুক্তি পান স্যাম। পুনমের সঙ্গে নাকি তাঁর বোঝাপড়াও হয়ে গিয়েছিল।  

[আরও পড়ুন: ছেলের থেকেও বেশি আপন মেয়ে! জয়ার মন্তব্যে চাঞ্চল্য, বচ্চন পরিবারের অশান্তি চরমে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement