shono
Advertisement

‘ছপাক’-এর শুটিংয়ের শেষ দিনে আবেগঘন মেঘনা-দীপিকা

কেন জানেন? The post ‘ছপাক’-এর শুটিংয়ের শেষ দিনে আবেগঘন মেঘনা-দীপিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:45 PM Jun 06, 2019Updated: 04:45 PM Jun 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্চ মাসে শুরু হয়েছিল ছবির শুটিং। তিন মাসব্যাপী চলার পর অবশেষে বুধবার শেষ হল ‘ছপাক’-এর শুটিং। অতএব, সেদিন ছিল সেটের কলাকুশলী থেকে পরিচালক-প্রযোজক, অভিনেতা-অভিনেত্রীদের সেই আবেগঘন ‘ব়্যাপ আপ’ মুহূর্ত। দীর্ঘদিন ছবির কাজে একসঙ্গে থাকার সুবাদে সেলেবদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রায়ই গড়ে ওঠে। আর শুটিং চলাকালীন সেটের কলাকুশলীরাই তখন হয়ে যায় একটা পরিবারের মতো। আউটডোর হোক কিংবা ইনডোর শুটিং, দিনের পর দিন সেই মানুষগুলোর সঙ্গে রোজ কথাবার্তা, কাজের সুবাদে তৈরি হয় কত ভাল মুহূর্ত। আর তাই শুটিংয়ের শেষ দিনে ‘আসি’ বলতে গিয়ে অনেকেই আবেগতাড়িত হয়ে পড়েন। বুধবার ‘ছপাক‘-এর সেটে দীপিকা পাড়ুকোনও আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। আর তাই পরিচালক মেঘনা গুলজারকে জড়িয়ে আবেগে ভাসলেন অভিনেত্রী। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মেঘনা গুলজার।

Advertisement

[আর পড়ুন: ‘নিজেই নিজের কবর খুঁড়ছেন মমতা’, বেনজির তোপ অপর্ণার]

ছবিতে মেঘনার সঙ্গে দেখা গিয়েছে মালতিবেশী দীপিকাকে। পাশে বিক্রান্ত মাসে। ফ্রেমবন্দি হয়েছে ত্রয়ীর আবেগঘন মুহূর্ত। ক্যাপশনে দীপিকা এবং বিক্রান্তকে ধন্যবাদও জানিয়েছেন পরিচালক। ছবির সেট থেকে দীপিকার অ্যাসিড আক্রান্তবেশী লুক অবশ্য এর আগেও একাধিকবার প্রকাশ্যে এসেছে। তা দেখে নেটদুনিয়ায় ধন্য ধন্য করেছেন বলিপাড়ার সেলেব থেকে ভক্তকুল। প্রকাশ্যে এসেছিল দীপিকার কিছু ভিডিও। সেই ভিডিওতে মালতিবেশী দীপিকাকে দেখলে আপনার কোনও দিক থেকেই মনে হবে না ইনি ‘পদ্মাবত’-এর সেই অভিনেত্রী। ভিরমি খেয়ে কেউ ভাবতেই পারেন যে ইনি বাস্তবের লক্ষ্মী। দেখে নাকি অনেকেই গুলিয়ে ফেলেছিলেন ইনি লক্ষ্মী আগরওয়াল না দীপিকা পাড়ুকোন!

[আর পড়ুন:  ‘বস্তাপচা ধারণায় বিশ্বাসী নই,’ বিয়ে নিয়ে মন্তব্য সলমনের]

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ‘ছপাক‘। ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং স্বামী অমলের চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে। শোনা গিয়েছে, শুটিং ফ্লোরে নামার আগে অভিনেত্রী বেশ পোক্ত হোমওয়ার্ক করেছেন। উল্লেখ্য, ‘ছপাক’-এর জন্য দীপিকার লুকের রূপান্তর কিন্তু দেখার মতো। কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূ-হীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া–এই লুক নেটদুনিয়ায় প্রশংসিত তো হয়েইছে, সঙ্গে লক্ষ্মীর চরিত্রে দীপিকার অভিনয়ও নাকি বেশ মনে ধরেছে পরিচালকের। এখন অপেক্ষা শুধু মুক্তি পাওয়ার।

The post ‘ছপাক’-এর শুটিংয়ের শেষ দিনে আবেগঘন মেঘনা-দীপিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement