shono
Advertisement

প্রথমবার এই বাঙালি পরিচালকের ছবিতে জুটি বাঁধছেন দীপিকা-রণবীর

ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য শুনেছেন রণবীর ও দীপিকা। The post প্রথমবার এই বাঙালি পরিচালকের ছবিতে জুটি বাঁধছেন দীপিকা-রণবীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 PM Apr 26, 2019Updated: 09:24 PM Apr 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন থেকেই শোনা যাচ্ছিল একসঙ্গে ছবি করবেন রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোন। লাভ রঞ্জনের ছবিতে একসঙ্গে অভিনয় করার কথা ছিল তাঁদের। কিন্তু সেই ছবি নিয়ে এখনও কোনও খবর নেই। উলটে শোনা যাচ্ছে অনুরাগ বসুর একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা। যদিও ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি।

Advertisement

অনুরাগ বসুর সঙ্গে রণবীর কাপুরের বন্ধুত্ব অনেকদিনের। একসঙ্গে ‘জগ্গা জাসুস’ ছবিটি করেছিলেন তাঁরা। তারপর থেকে আর কোনও ছবি করেননি অনুরাগ। তবে ‘জগ্গা জাসুস’-এর সময়েই বলেছিলেন রণবীর কাপুরের সঙ্গে আবার ছবি করতে চান তিনি। সেকথা মাথায় রেখেই বোধহয় এগোচ্ছেন তিনি। শোনা গিয়েছে ছবির চিত্রনাট্য তৈরি। রণবীর আর দীপিকাকে নাকি ইতিমধ্যেই চিত্রনাট্য পড়ে শুনিয়েছেন অনুরাগ। কিন্তু তাঁরা এখনও সবুজ সংকেত দেননি। পরিচালক একরকম দৃঢ়প্রতিজ্ঞ যে রণবীর-দীপিকাকে নিয়েই তিনি ছবিটি করবেন। তাই অভিনেতা অভিনেত্রীর উত্তরের অপেক্ষায় রয়েছেন।

[ আরও পড়ুন: রাজনীতিতে ফের তারকা যোগ, বিজেপিতে নাম লেখালেন দালের মেহেন্দি ]

প্রসঙ্গত, রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনকে শেষ দেখা গিয়েছিল ‘তামাশা’ ছবিতে। তার আগে ‘বচনা অ্যায় হাসিনো’ আর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সুপারহিট। কিন্তু ‘তামাশা’ দর্শকের তেমন পছন্দ হয়নি। তাই বলে রণবীর-দীপিকা কেমিস্ট্রি যে ফ্লপ করেছে, তা নয়। সেটি দর্শক ভালভাবেই নিয়েছে। তাই পরিচালক লাভ রঞ্জন তাঁর পরবর্তী ছবির জন্য এই জুটিকেই বেছেছেন। শোনা যাচ্ছিল ছবিতে থাকবেন অজয় দেবগণও। কিন্তু এনিয়ে আর কোনও উচ্চবাচ্য নেই। মনে হচ্ছে রণবীর-দীপিকাকে ছবিতে সই করানোর দৌড়ে এগিয়ে গিয়েছেন অনুরাগ বসু। তবে দীপিকা এখন ব্যস্ত ‘ছপাক’ নিয়ে। যার শুটিং শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে, রণবীর কাপুর ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘সামসেরা’-এই দুটি ছবির কাজে এদিক-ওদিক করছেন। তাই দু’জনের ডেট পেতে হলে বছরের শেষ পর্যন্ত সম্ভবত অপেক্ষা করতে হতে পারে।

[ আরও পড়ুন: ভোটযুদ্ধে এগোলেন আরও একধাপ, মনোনয়ন জমা মিমির ]

The post প্রথমবার এই বাঙালি পরিচালকের ছবিতে জুটি বাঁধছেন দীপিকা-রণবীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement