shono
Advertisement

দীপিকা ‘আদুরে’, নিউইয়র্কে ঋষিকে দেখতে গিয়ে নয়া তকমা পেলেন রণবীর-ঘরনি

দীপিকার ছবি শেয়ার করে আর কী বললেন প্রাক্তন প্রেমিকের মা? The post দীপিকা ‘আদুরে’, নিউইয়র্কে ঋষিকে দেখতে গিয়ে নয়া তকমা পেলেন রণবীর-ঘরনি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:57 PM May 12, 2019Updated: 09:58 PM May 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি, নিউ ইয়র্কের মেট গালা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। আর সেই ফাঁকেই দেখা করে গেলেন অসুস্থ ঋষি কাপুরের সঙ্গে। ক্যানসার আক্রান্ত ঋষি মাস খানেক ধরেই নিউইয়র্কে রয়েছেন চিকিৎসার জন্য। স্ত্রী নীতু কাপুরও সেখানে। তাই কাছাকাছি গিয়ে দীপিকা তাঁর ঋষি আঙ্কেলের সঙ্গে দেখা করার সুযোগ মিস করলেন না। এক সন্ধ্যায় ঋষি-নীতুর নিউইয়র্কের আস্তানায় গিয়ে হাজির হলেন দীপিকা। জমিয়ে আড্ডা দিলেন প্রাক্তনী রণবীর কাপুরের মা-বাবার সঙ্গে। আর সেই ছবি স্বয়ং নীতু শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: মাতৃদিবসে স্মৃতিমেদুর সেলেবরা, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট]

দীপিকাকে পাশে নিয়ে তোলা সেলফি-ই শুধু শেয়ার করেননি নীতু। সঙ্গে ছেলের প্রাক্তনী দীপিকাকে ‘আদুরে’ আখ্যাও দিলেন। এদিন তাঁদের সান্ধ্যকালীন আড্ডার কটা সেলফি শেয়ার করেন নীতু। সেলফিতে দেখা গিয়েছে দীপিকা দিব্যি হাসিমুখে গদগদ হয়ে ছবির জন্য পোজ দিয়েছেন কাপুর দম্পতির সঙ্গে। শিশুসুলভ হাসিতে জড়িয়ে রয়েছেন ঋষি এবং নীতুর গলা। সেই ছবিগুলোই ইনস্টাগ্রামে শেয়ার করে দীপিকাকে আদুরে বলেছেন নীতু। ক্যাপশনে লিখেছেন, “কী ভাল একটা সন্ধ্যা কাটালাম আদুরে দীপিকার সঙ্গে।”

[আরও পড়ুন:  ভোটের মাঝেই রং বদল নুসরতের! ব্যাপারটা কী?]

দীপিকার সঙ্গে মা-বাবার ছবি দেখে আপ্লুত রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি। ছবির নীচে হার্ট ইমোজি দিয়ে কমেন্টও করেছেন। প্রসঙ্গত, ২০০৮ সালে ‘বচনা অ্যায় হাসিনো’ ছবির সময় থেকেই রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান দীপিকা। বছর ঘুরতেই ব্রেকআপ হয়ে যায়। বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। কিন্তু, সময়ের সঙ্গে সঙ্গে এখন সেই স্মৃতিতে ধুলো পড়েছে। বর্তমানে রণবীর-দীপিকা বন্ধুত্বপূর্ণ সম্পর্কে রয়েছেন। দুজনেই পেশাদারিত্ব বজায় রেখেছেন। তাঁদের মধ্যেকার তিক্ততার ছাপ পড়তে দেননি কাজে। রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার দাম্পত্য জীবনও সুখের। সম্প্রতি, একটি বিজ্ঞাপনের জন্য জুটি বেঁধেছিলেন রণবীর এবং দীপিকা। শোনা যাচ্ছে, পরিচালক অনুরাগ বসুর একটি ছবিতেও দেখা যেতে পারে অনস্ক্রিন এই সুপারহিট জুটিকে।

প্রসঙ্গত, মেট গালা অনুষ্ঠান নিয়ে ব্যস্ততার মাঝেও যে ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে ভোলেননি দীপিকা, অভিনেত্রীর এহেন নম্রতা কিন্তু যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে।

The post দীপিকা ‘আদুরে’, নিউইয়র্কে ঋষিকে দেখতে গিয়ে নয়া তকমা পেলেন রণবীর-ঘরনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement