shono
Advertisement

প্রিয়াঙ্কা চোপড়াকে টক্কর দিতে ফের হলিউডে Deepika Padukone!

বলিউডের পর হলিউডেও চলবে দীপিকার মস্তানি!
Posted: 01:04 PM Aug 31, 2021Updated: 01:18 PM Aug 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডকে যেন একেবারে হাতের মুঠোয় নিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। একের পর এক বলিউড ছবিকে না করে দিয়ে, হলিউডেই মনোনিবেশ করেছেন প্রিয়াঙ্কা। নিন্দুকেরা তো বলছেন, প্রিয়াঙ্কা এসব নিয়ে দারুণ নাক উঁচু! বলিউডের কাউকে নাকি আজকাল পাত্তাই দেন না প্রিয়াঙ্কা! তবে কথায় আছে না, ওস্তাদের মার শেষরাতে! ঠিক সেটাই ঘটে গেল। প্রিয়াঙ্কার হলিউড রাজত্বে ঢুকে পড়লেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। নাও এবার বোঝো ঠ্যালা!

Advertisement

ঘটনা হল, হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার একচ্ছত্র আধিপত্যের দিন এবার শেষ। নতুন খবর অনুযায়ী, দীপিকা সই করে ফেলেছেন হলিউডের নতুন এক ছবিতে। ২০১৭ সালে XXX: Return of Xander Cage মুক্তি পাওয়ার পর এই ছবিই হতে চলেছে হলিউডে দীপিকার দ্বিতীয় ছবি।

[আরও পড়ুন: Raj Kundra Case: সন্তানদের সঙ্গে নিয়ে স্বামীর ঘর ছাড়ছেন Shilpa Shetty!]

শোনা গিয়েছে, দীপিকার এই নতুন হলিউড ছবি একেবারেই রোম্যান্টিক কমেডি। যেখানে অভিনয় করতে পারেন হলিউডের বেশ কয়েকজন নাম করা তারকা। তবে এই ছবিতে দীপিকা কিন্তু শুধু অভিনয় করবেন না বরং হলিউড প্রযোজনা সংস্থা এসটিএক্স ফিল্মসের (STX Films) সঙ্গে গাঁটছড়া বেঁধে দীপিকা এই ছবিটি প্রযোজনাও করবেন বলে জানা গিয়েছে।

বাজিরাও মস্তানি ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন।

অনেকেই মনে করছেন, এটা তো পুরো দীপিকার প্রোজেক্ট। প্রিয়াঙ্কার নাম হঠাৎ এল কী করে? গুঞ্জনে শোনা যায়, হলিউডের এই প্রযোজনা সংস্থা নাকি প্রথমে প্রিয়াঙ্কার নাম ভেবেছিল। তারপর টুক করে এর মধ্যে ঢুকে পড়েন দীপিকা। তবে এসবকে গুঞ্জনকে একেবারেই ভ্রান্ত বলে দাবি করেছেন দীপিকার ফিল্ম টিম। বরং ‘ছপক’ ছবির পর নতুন ছবির প্রযোজনা ও কাস্টিং নিয়েই এখন ব্যস্ত রয়েছেন রণবীর সিং (Ranveer Singh) ঘরণী।

[আরও পড়ুন: আর্থিক তছরুপের মামলায় ইডির জেরার মুখে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement