shono
Advertisement

‘অভিনয় জীবনের সেরা চরিত্র’, দ্রৌপদীর ভূমিকায় দীপিকা

কী বললেন উচ্ছ্বসিত অভিনেত্রী? The post ‘অভিনয় জীবনের সেরা চরিত্র’, দ্রৌপদীর ভূমিকায় দীপিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Oct 25, 2019Updated: 04:21 PM Oct 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাভারত আখ্যান এবার বলিউডের পর্দায়। তাও আবার বড় পরিসরে। এত বড় পরিসরে নাকি এর আগে মহাভারত নিয়ে কেউ ভাবেনইনি। তবে উল্লেখ্যযোগ্য বিষয়, এই মহাভারতের গল্প দেখানো হবে দ্রৌপদীর দৃষ্টিভঙ্গী থেকে। প্রযোজক মধু মন্টেনা। আর সহ-প্রযোজকের ভূমিকায় দীপিকা পাড়ুকোন। আর দ্রৌপদী? সেই ভূমিকাতেও অভিনয় করছেন দীপিকাই। অতঃপর দীপিকা একাধারে যেমন ছবির সহ-প্রযোজনার দায়িত্বভার নিয়েছেন, ঠিক তেমনই দ্রৌপদীর মতো চ্যালেঞ্জিং একটি ঐতিহাসিক চরিত্রও তুলে ধরবেন বড় পর্দায়।

Advertisement

মহাভারত নিয়ে এত বড় মাপের ভাবনা নাকি, এর আগে কেউ ভাবেনি। তবে ‘বাহুবলী’র গগনচুম্বী সাফল্যের পর নাকি পরিচালক এস এস রাজামৌলী বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ভেবেছিলেন মহাভারতকে রূপোলি পর্দায় তুলে আনার কথা। তবে সে যাই হোক, দ্রৌপদীর চরিত্র পেয়ে তিনি বেশ উচ্ছ্বসিত। এমনকী, সারা জীবনের জন্য যে এই চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতার কথা মাথায় রাখবেন, সেকথাও জানিয়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, এই ছবিটি দু’তিনটি ভাগে তৈরি হবে। আর তার প্রথম ভাগ মুক্তি পাবে ২০২১ সালের দিওয়ালিতে। তবে এই ছবির নাম এবং কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। এমনকী দীপিকার এই ম্যাগনাম অপাসের পরিচালক কে হবেন, তা নিয়েও এখনও বেজায় জল্পনা চলছে বলিমহলে। ইতিমধ্যেই বলিউডের বেশ ক’জন ডাকসাইটে পরিচালকের সঙ্গে কথা বলেছেন দীপিকা।

[আরও পড়ুন:  ‘সান্ড কি আঁখ’ ছবিকে উত্তরপ্রদেশে করমুক্ত করল যোগী সরকার]

দ্রৌপদীর চরিত্র প্রসঙ্গে দীপিকা বলেন, “মহাভারত বেশি জনপ্রিয় তার পৌরাণিক কাহিনি এবং শিক্ষণীয় পর্বগুলির জন্য। মহাভারতের যে বহুল প্রচলিত আখ্যানগুলি রয়েছে, তার বেশিরভাগই পুরুষদের দৃষ্টিকোণ থেকে বলা। অতঃপর, ভিন্ন ভঙ্গিতে বলা এই নতুন গল্প যে শুধুমাত্র আকর্ষণীয়, এমনটা নয়। বরং অত্যন্ত গুরুত্বপূর্ণও বটে! অন্তত, তৎকালীন তথা বর্তমান প্রেক্ষাপটে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা আন্দাজ করাই যায়।”

[আরও পড়ুন: মানবিক নুসরত, দুঃস্থদের উপহার দিয়ে দীপাবলি উদযাপন তৃণমূল সাংসদের ]

The post ‘অভিনয় জীবনের সেরা চরিত্র’, দ্রৌপদীর ভূমিকায় দীপিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement