shono
Advertisement
Deepika Padukone

অন্তঃসত্ত্বা অবস্থায় হাই হিল! দীপিকাকে 'দায়িত্বজ্ঞানহীন' বলে আক্রমণ নেটিজেনদের

সম্প্রতি বেবি বাম্প নিয়ে ফটোশুট করেছেন দীপিকা।
Published By: Akash MisraPosted: 12:16 PM Jun 20, 2024Updated: 12:44 PM Jun 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই নাকি দীপিকা সারোগেসির সাহায্য নিয়ে মা হতে চলেছেন! মাসের পর মাস পেরিয়ে গেলেও, দীপিকার বেবি বাম্প না দেখায়, নিন্দুকরা বলিপাড়ায় এমনই রটিয়ে দিয়েছিলেন। সেই সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে দীপিকা এবার বেবি বাম্প নিয়ে আসলেন ক্যামেরার সামনে। উপলক্ষ্য কল্কি ছবির প্রচার। যেখানে কালো পোশাকে দেখা গেল হবু মা দীপিকাকে। স্টাইলিশ ইভনিং ওয়ান পিসে দীপিকার বেবি বাম্প একেবারে স্পষ্ট! কালো রঙের পোশাক পরে দীপিকা যেন ইশারায় বলেই ফেললেন, 'বুরি নজরওয়ালে তেরা মুহ কালা!' এই ছবির প্রচারে অমিতাভ ও প্রভাসের পাশে দাঁড়িয়ে সারলেন প্রচারের কাজ। তবে নিন্দুকদের চুপ করানো তো সহজ নয়। হাই হিলে দীপিকাকে দেখে ফের কটাক্ষ রণবীর ঘরনিকে।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

সোশাল মিডিয়ায় দীপিকাকে আক্রমণ করে অনেকেই লিখলেন, দীপিকা একেবারেই 'দায়িত্বজ্ঞানহীন'। এই অবস্থায় হাই হিল পরে নাকি!

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন।

কয়েকদিন আগে রোহিত শেট্টির শুটিং ফ্লোরে দীপিকাকে দেখা যায়। ‘লেডি সিংহম’ শক্তি শেট্টির চরিত্রে অভিনয় করছেন নায়িকা। সেই লুকেই সেটে ছিলেন। উর্দি পরে ক্যামেরার সামনে দিচ্ছিলেন পোজ। এতেই চিন্তা জাহির করেন নেটিজেনরা। কয়েকজন আবার বেশ রেগে যান। তাঁদের প্রশ্ন, অন্তঃসত্ত্বা অবস্থায় এমনটা কি করা উচিত নায়িকার? গর্ভে থাকা সন্তানের কি কোনও খেয়াল নেই? দীপিকা কিন্তু এ ব্যাপারে মুখে কুলুপ।

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যেখানে কালো পোশাকে দেখা গেল হবু মা দীপিকাকে।
  • নিন্দুকরা বলিপাড়ায় এমনই রটিয়ে দিয়েছিলেন।
Advertisement