shono
Advertisement

স্ত্রীর সঙ্গে দেখা করতে দেওয়া হোক তেজ বাহাদুরকে, নির্দেশ আদালতের

এমনকী দুদিন তিনি স্বামীর সঙ্গে থাকতেও পারবেন। The post স্ত্রীর সঙ্গে দেখা করতে দেওয়া হোক তেজ বাহাদুরকে, নির্দেশ আদালতের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:12 PM Feb 10, 2017Updated: 01:59 PM Feb 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বামী তেজ বাহাদুর যাদবের সঙ্গে দেখা করার অনুমতি পেলেন তাঁর স্ত্রী। দিল্লি হাইকোর্ট আজ বিএসএফের ব্যারাকে স্বামীর সঙ্গে তাঁকে দেখা করার অনুমতি দিল। এমনকী দুদিন তিনি স্বামীর সঙ্গে থাকতেও পারবেন।

Advertisement

টেক অফের আগেই বিমানের আপৎকালীন দরজা খুলে দিল যাত্রী, তারপর…?

নিম্নমানের খাবার নিয়ে ফেসবুক পোস্ট করে বিএসএফ কর্তাদের বিরাগভাজন হয়েছিলেন তেজ বাহাদুর যাদব। ভিডিওতে তেজ বাহাদুর জানিয়েছিলেন, সেনার সুবিধার্থে সরকার কল্পতরু। কিন্তু সেনার উচ্চপদস্থ আধিকারিকদের গাফিলতিতেই তাঁদের নিম্নমানের খাবার খেতে হয়। এই অভিযোগ সামনে আসার পরই গোটা দেশে হইচই পড়ে। নড়েচড়ে বসে প্রতিরক্ষা মন্ত্রক। স্বরাষ্ট্রমন্ত্রক ও প্রধানমন্ত্রীর দপ্তর থেকেও পুরো ঘটনার রিপোর্ট চাওয়া হয়। কিন্তু এরপর থেকেই এক নতুন আশঙ্কায় ভুগতে থাকেন বিদ্রোহী জওয়ানের পরিবার। জওয়ানের স্ত্রী শর্মিলা যাদব জানান, দীর্ঘদিন তিনি তাঁর স্বামীর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারছেন না। তাঁর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে বলেও অভিযোগ ছিল তাঁর। এরপরই স্বামীর মুক্তি চেয়ে আদালতের দ্বারস্থ হন শর্মিলা। আইনের মাধ্যমে তাঁর স্বামীকে ফিরে পাওয়ার মরিয়া চেষ্টা করেন। এই মর্মে আদালতে বিশেষ আবেদনও জানান তিনি।

অর্থনীতির বিকাশের দ্রুততায় বিশ্বে সেরা ভারতই, চিন্তায় পাকিস্তান

আজ সেই মামলায় শর্মিলার পক্ষেই রায় দিল দিল্লি হাই কোর্ট। সেনার তরফে জানানো হয়েছে, ওই জওয়ানকে গ্রেপ্তার করা হয়নি। সাম্বা সেক্টরে তাঁর বদলি হয়েছে। এ কথা জানার পরই আদালত তেজ বাহাদুরের স্ত্রীকে জওয়ানের সঙ্গে ব্যারাকে দেখা করার অনুমতি দেয়। তেজ বাহাদুরের ব্যারাকেই শর্মিলা দুদিন থাকতে পারবেন বলেও জানায় আদালত। এই রায়ে অনেকটাই স্বস্তিতে জওয়ানের পরিবার।

নোটের চোট ভোলাতে রাজ্য বাজেটে কী কী ঘোষণা অর্থমন্ত্রীর?

The post স্ত্রীর সঙ্গে দেখা করতে দেওয়া হোক তেজ বাহাদুরকে, নির্দেশ আদালতের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement