shono
Advertisement

প্রেমিকের সঙ্গে তোলা ছবি দেখিয়ে ব্ল্যাকমেল, দিল্লিতে কলেজ পড়ুয়াকে পুলিশ সেজে ধর্ষণ যুবকের!

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 12:58 PM Jul 13, 2023Updated: 12:58 PM Jul 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্যোগে বানভাসি দিল্লি (Delhi)। যদিও রাজধানী শহরে অপরাধের কমতি নেই। পুলিশ পরিচয় দিয়ে কলেজপড়ুয়া এক তরুণীকে তাঁর বাড়ির কাছেই ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তরুণীর প্রেমের খবর ফাঁস করার হুমকি দিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৭ জুলাই ঘটনাটি ঘটে দিল্লির প্রশান্ত বিহার এলাকায়। ওই দিন সন্ধেবেলা বছর কুড়ির তরুণীকে মারধর এবং ধর্ষণ করে রবি সোলাঙ্কি। ধর্ষণের জন্য রীতিমতো ছক কষেছিল অভিযুক্ত। সকালে তরুণী প্রেমিকের সঙ্গে গাড়ি করে ঘুরতে বেরিয়েছিলেন। তাঁদের অনুসরণ করেন সোলাঙ্কি। যুগলের ছবি এবং ভিডিও তোলেন। সন্ধেবেলা তরুণীকে আবসনের সামনে নামিয়ে দিয়ে চলে যান প্রেমিক।

[আরও পড়ুন: ‘এখন কেন এসেছেন?’ প্রশ্ন তুলে বন্যা পরিস্থিতি দেখতে আসা বিধায়ককে সপাটে চড় মহিলার]

অভিযোগ, তখনই নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তরুণীর পথ আটকান রবি। যুগলের ছবি ও ভিডিও দেখিয়ে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার হুমকি দেন। তরুণী প্রতিবাদ করলে তাঁকে প্রথমে মারধর করা হয়। ওই সময়েই তরুণীকে শাসিয়ে তাঁকে ধর্ষণ করে পালান যুবক। ঘটনার কথা প্রেমিককে জানান তরুণী। এরপর দুজনে মিলে পুলিশে অভিযোগ জানান।

[আরও পড়ুন: খুচরো বাজারে হাতে ছ্যাঁকা, ৩ মাসের মধ্যে সর্বোচ্চ মূল্যবৃদ্ধি

তদন্তে নেমে তরুণীর বয়ানের ভিত্তিতে অজ্ঞাত দুষ্কৃতীর ছবি আঁকায় পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পরেই বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় অভিযুক্ত রবি সোলাঙ্কিকে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement