shono
Advertisement

আরও জটিল হচ্ছে সতীশ কৌশিকের মৃত্য রহস্য, ব্যবসায়ী বিকাশের স্ত্রীকে ফের তলব দিল্লি পুলিশের

অন্যদিকে সতীশের স্ত্রীয়ের দাবি, হৃদরোগেই মৃত্যু হয়েছে পরিচালক ও অভিনেতার।
Posted: 10:53 AM Mar 14, 2023Updated: 10:54 AM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে রহস্য বেড়েই চলেছে। তার উপর সামনে এসেছে নতুন এক তথ্য। সতীশের মৃত্যুর কারণ হিসেবে ‘কুবের গ্রুপ’-এর কর্ণধার বিকাশ মালুর দিকে আভিযোগের আঙুল উঠেছে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ,তদন্তে ব্যবসায়ীর দ্বিতীয় স্ত্রী সানভিকে ফের তলব করেছে দিল্লি পুলিশ।

Advertisement

সম্প্রতি সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে দিল্লি পুলিশ কমিশনারকে একটি চিঠি লেখেন ব্যবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি। তিনি দাবি করেন, সতীশ কৌশিক তাঁর স্বামীকে ১৫ কোটি টাকা দিয়েছিলেন। উদ্দেশ্য ছিল দুবাইয়ে কোনও একটি ব্যবসায় লগ্নি করা। পরে অবশ্য সতীশ কৌশিক টাকা ফেরত চান। কিন্তু ওই বিপুল টাকা ফেরত দিতে মোটেও রাজি ছিলেন না বিকাশ। আর সে কারণে কোনও ওষুধ দিয়ে তাঁর স্বামীই হয়তো অভিনেতা-পরিচালককে খুন করেছে। এরপরই দিল্লি পুলিশ তদন্তের নির্দেশ দেয়।

[আরও পড়ুন: স্বামী আদিল জেলবন্দি, কাউকে না পেয়ে উরফিকেই চুমু রাখি সাওয়ান্তের! ভিডিও ভাইরাল]

অভিযোগের প্রসঙ্গে মুখ খুলে নিজেকে নির্দোষ বলে আগেই দাবি করেছিলেন ওই ব্যবসায়ী। এবার তাঁর পাশে দাঁড়ালেন অভিনেতা-পরিচালকের স্ত্রী শশী। তাঁর দাবি, সতীশ কৌশিকের মৃত্যু হয়েছে হৃদরোগে। তাঁকে খুন করা হয়নি। ব্যবসায়ী বিকাশ মালু যথেষ্ট উচ্চবিত্ত। তাই তাঁকে ১৫ কোটি টাকা ধার দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। বিকাশ মালু এবং সতীশ কৌশিক দু’জন একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। ওই ব্যবসায়ীর স্ত্রী অপপ্রচার করে অর্থ আদায়ের চেষ্টা করছেন বলেও অভিযোগ সতীশ কৌশিকের স্ত্রী। ব্যবসায়ীর স্ত্রীকে জেরা করার দাবিও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: অস্কার মঞ্চে সেরা তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’, এই জয় বাঙালিরও! কীভাবে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement