shono
Advertisement

গুগলে ১.২৫ কোটি টাকার চাকরির অফার পেলেন এই ভারতীয়

ডিটিইউ-এর অপর ছাত্র সিদ্ধার্থ রাজাও বার্ষিক ৭১ লক্ষ টাকা প্যাকেজের চাকরি পকেটস্থ করেছেন। The post গুগলে ১.২৫ কোটি টাকার চাকরির অফার পেলেন এই ভারতীয় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:29 PM Feb 17, 2017Updated: 07:59 AM Feb 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগল থেকে লোভনীয় চাকরির প্রস্তাব পেলেন দিল্লির ছাত্র। দিল্লি টেকনোলজিক্যাল বিশ্ববিদ্যালয়ের এই ছাত্র গুগলের কাছ থেকে বার্ষিক ১.২৫ কোটি টাকার চাকরি আদায় করে নিলেন। ডিটিইউ-এর এই প্রাক্তন ছাত্রর নাম চেতন কক্কর। ২০১৫ সালে তিনি ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন।

Advertisement

(অভিযানে বাধা দিলে কাশ্মীরিদের কড়া শাস্তি, সেনাকে পূর্ণ ক্ষমতা প্রতিরক্ষামন্ত্রীর)

চেতনের পাশাপাশি, ডিটিইউ-এর আরেক ছাত্র সিদ্ধার্থ রাজাও বার্ষিক ৭১ লক্ষ টাকা প্যাকেজের চাকরি পকেটস্থ করেছেন বলে জানা গিয়েছে। প্লেসমেন্ট পেয়েছেন লাক্সারি ট্যাক্সি সংস্থা উবেরে। বর্তমানে তিনি ওই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের পড়ুয়া। চাকরি পেয়ে স্বভাবতই বেশ খুশি সিদ্ধার্থ। জানিয়েছেন, “এই কোম্পানিতে চাকরি করে আমার কারিগরি শিক্ষার জ্ঞান আরও বাড়বে। ভবিষ্যতের উন্নতির স্বার্থে এটা খুবই ভাল সুযোগ আমার কাছে।”

(ট্রেনের খাবার খেয়ে প্রতিদিন কীভাবে ঠকছেন জানেন?)

বিশ্ববিদ্যালয়ের প্লেসমেন্ট সেল থেকেই এই চাকরি পেয়েছেন সিদ্ধার্থ। তিনি ছাড়াও প্লেসমেন্টে বসেছেন বিশ্ববিদ্যালয়ের আরও ১০৫০ জন পড়ুয়া। প্রায় ২০০-এর বেশি দেশি এবং বিদেশি কোম্পানি প্লেসমেন্টের জন্য এসেছে বলে জানা গিয়েছে।

The post গুগলে ১.২৫ কোটি টাকার চাকরির অফার পেলেন এই ভারতীয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement