shono
Advertisement

প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ, যুবককে কুপিয়ে খুন দুষ্কৃতীদের

ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। The post প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ, যুবককে কুপিয়ে খুন দুষ্কৃতীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:14 PM Aug 19, 2017Updated: 12:44 PM Aug 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের দিল্লিতে প্রাণ দিয়ে প্রতিবাদের মাসুল দিতে হল এক যুবককে। দোকানের সামনে মদের আসর বসানোর প্রতিবাদ করায় তরুণ নামে বছর ছাব্বিশের এক যুবকের উপর চড়াও হয় একদল দুষ্কৃতী। ছুরি দিয়ে কোপানো হয় তাঁকে। পরে হাসপাতালে মারা যান তরুণ। গুরুতর আহত হয়েছেন তাঁর ভাই দুর্গেশও। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লির মঙ্গলপুরী এলাকায়।

Advertisement

[OMG! বাস্তবে ব্লু হোয়েল গেম বলে কিছুই নেই?]

মঙ্গলপুরী এলাকায় একটি দোকান চালান তরুণ ও দুর্গেশ নামে ওই দুই যুবকের বাবা। বৃহস্পতিবার রাতে সেই দোকানের সামনে মদের আসর বসিয়েছিল  তিন দুষ্কৃতী। চলছিল দেদার হই-হুল্লোড়। প্রতিবাদ করেছিলেন দু’ভাই তরুণ ও দুর্গেশ। এরপরই দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। অভিযোগ, আচমকাই তরুণকে ছুরি দিয়ে কোপাতে শুরু করে দুষ্কৃতীরা। দাদাকে বাঁচাতে গেলে দুর্গেশের উপরও হামলা করা হয়। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় তরুণ ও দুর্গেশকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। হাসপাতালে তরুণকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দুর্গেশ জানিয়েছেন, ‘আমাদের দোকানে ঢোকার মুখে মদ্যপান করে হুই-হুল্লোড় করছিল তিন যুবক। আমরা ওদের মদ খেতে বারণ করেছিলাম। কিন্তু দোকানের সামনে থে্কে চলে যেতে রাজি হয়নি ওরা। উলটে আমাদের সঙ্গে মারপিট করতে শুরু করে। ছুরি নিয়ে আমাদের উপর চড়াও হয়। আমার বড়ভাইকে বেশ কয়েকবার কোপানো হয়। পরে হাসপাতালে মারা যায় সে।’  ঘটনায় দিল্লির মঙ্গলপুরী থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের খুঁজে বের করতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। মঙ্গলপুরী থানায় এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[জিমেই মহিলাকে লাথি-ঘুষি ট্রেনারের, ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, গত মে মাসে উত্তর-পশ্চিম দিল্লির একটি ই-রিকশা স্ট্যান্ড লাগোয়া রাস্তায় প্রকাশ্যে মূত্রত্যাগের প্রতিবাদ করেছিলেন রবিন্দর সিং নামে এক ব্যক্তি। তাঁকে বেধড়ক মারধর করা হয়। রাতে বাড়ি ফিরে অজ্ঞান হয়ে যান রবিন্দর। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

[গোরক্ষপুরে শিশুমৃত্যুর জের, দায়িত্ব ছাড়তে চান তিনটি মেডিক্যাল কলেজের অধ্যক্ষ]

The post প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ, যুবককে কুপিয়ে খুন দুষ্কৃতীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement