shono
Advertisement

Breaking News

Ranbir Kapoor

রণবীর-আলিয়ার জীবনে ফের সুখবর! দিওয়ালিতেই সারপ্রাইজ দেবেন তারকা দম্পতি

সুখবর দিয়েই বড়সড় পার্টি দেবেন আলিয়া-রণবীর।
Published By: Akash MisraPosted: 05:53 PM Oct 21, 2024Updated: 06:13 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনে মেয়ে রাহা আসার পর থেকেই রণবীর-আলিয়ার সংসার একেবারে সোনার হয়ে উঠেছে। রণবীরও একের পর এক হিট দিচ্ছেন বক্স অফিসে, অন্যদিকে আলিয়ার ঝুলিতেও একের পর এক সাফল্য। আর এবার দিওয়ালিতে ছোট্ট মেয়ে রাহাকে সঙ্গে নিয়েই নতুন সফর শুরু করতে চলেছেন রণলিয়া। দিওয়ালির দিনই বড় সারপ্রাইজ দেবেন রণবীর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। খবরে আগেই ছিল নতুন বাড়ি বানাচ্ছেন আলিয়া ও রণবীর। কয়েক মাস আগে সেই বাড়ির ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আর এবার খবর দিওয়ালির দিনই সেই নতুন বাড়িতে গৃহপ্রবেশ করতে চলেছেন রণলিয়া ও রাহা। এমনকী, শোনা যাচ্ছে সেই নতুন বাড়িতে বড়সড় পার্টিও নাকি দেবেন তারকা দম্পতি।

সূত্রের খবর রণবীর কপূরের ঠাকুরদা অর্থাৎ অভিনেতা রাজ কপূরের বাংলো ছিল এই বাড়িটি। সেটিকেই নতুন করে তৈরি করা হল। বাড়ির নাম রাখা হচ্ছে, ‘কৃষ্ণ রাজ’। রাজ কপূরের স্ত্রীর নাম ছিল কৃষ্ণা।

স্বামী রণবীর কাপুর ও মেয়ে রাহার সঙ্গে দিব্যি সংসার করছেন আলিয়া ভাট। ধীরে ধীরে স্বপ্নের মতো করে গুছিয়ে নিচ্ছেন ঘর-বাড়ি। আর এবার তো নিজেকে যেন আরও মেলে ধরতে চলেছেন তিনি। সেই কারণেই মুম্বইয়ের পালি হিল এলাকায় ৩৭.৮০ কোটি টাকা দিয়ে একটি অ্য়াপার্টমেন্ট কিনে ফেললেন আলিয়া। শুধু কী তাই, সেই অ্যাপার্টমেন্টের দুটি ফ্ল্য়াট উপহার দিলেন বোন শাহিন ভাটকে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আলিয়ার এই অ্যাপার্টমেন্ট প্রায় ২,৪৯৭ স্কোয়ার ফিট। আলিয়া এটি নিজের নামে নয়, বরং এটি কিনেছেন তাঁর প্রোডাকশন হাউস ইটারনাল সানসাইন প্রোডাকশনের নামে। এপ্রিল মাসের ১০ তারিখ আলিয়ার নতুন বাড়ি রেজিস্ট্রার হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আলিয়ার এই অ্যাপার্টমেন্ট প্রায় ২,৪৯৭ স্কোয়ার ফিট।
  • সেই অ্যাপার্টমেন্টের দুটি ফ্ল্য়াট উপহার দিলেন বোন শাহিন ভাটকে।
Advertisement