shono
Advertisement

হ্যাকারদের থেকে মুক্তি পেয়েই নতুন চমক, এবার হিন্দি সিনেমায় দেব!

কোন ছবিতে দেখা যাবে দেবকে?
Posted: 06:43 PM May 24, 2023Updated: 06:51 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই হ্যাকারদের পাল্লায় পড়েছিল দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্য়ানেল। অনেক কষ্টে হ্য়াকারদের থেকে মুক্তি পেয়েছেন। আর মুক্তি পেতেই নতুন চমক! হ্যাঁ, ইউটিউব ঠিক হতেই অনুরাগীদের দারুণ চমক দিতে চলেছেন টলিউডের সুপারস্টার। যে দেখে ইতিমধ্যেই শোরগোল টলিপাড়ায়।

Advertisement

তা কী ঘটিয়েছেন দেব?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। এতদিন তো ছবিতে বাংলা ভাষায় সংলাপ বলতে দেখা গিয়েছে দেবকে। তবে এবার দেব প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলে দেব হাজির হচ্ছেন একেবারে হিন্দি মোড়কে। অর্থাৎ দেবের বাংলা ছবি এবার দেখা যাবে হিন্দি ডাবিংয়ে। আর এর শুভ শুরুওয়াত চ্য়াম্প ছবি থেকেই। যে ছবি দিয়ে সিনেমায় কেরিয়ার শুরু করেন দেবের কাছের বন্ধ রুক্মিণী মৈত্র। শুধু তাই নয়, এই ছবিটির প্রযোজক দেব (Dev) নিজেই। সেই ছবিকে এবার নতুন মোড়কে নিয়ে আসলেন দেব। প্যান ইন্ডিয়ার দর্শকদের কাছে পৌঁছে যেতে ইউটিউবকেই হাতিয়ার করলেন বাংলার সুপারস্টার।

[আরও পড়ুন: ৭৫ শতাংশ নম্বর পেয়ে দারুণ খুশি মিঠাইয়ের ‘পিঙ্কি ভাবি’, উচ্চমাধ্যমিকের পর কী পড়বে অনন্যা?]

দেব এখন ব্যস্ত ব্যোমকেশ অর্থাৎ দুর্গরহস্য ছবির শুটিংয়ে। অন্যদিকে রুক্মিণী কয়েকদিন আগে নটী বিনোদিনী ছবির শুটিং শেষ করে ব্যোমকেশ দেবের সত্যবতী হয়েছেন। তারই মাঝে নেটদুনিয়ায় নতুন চমক দিলেন এই জুটি।

[আরও পড়ুন: Nitesh Pandey Death: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement