shono
Advertisement

করোনায় আক্রান্তের পরিবারের পাশে দেব-কলকাতা পুলিশ, যৌথ উদ্যোগে পৌঁছল প্রয়োজনীয় সামগ্রী

টুইট আবেদনে সাড়া দিয়ে সাহায্য। The post করোনায় আক্রান্তের পরিবারের পাশে দেব-কলকাতা পুলিশ, যৌথ উদ্যোগে পৌঁছল প্রয়োজনীয় সামগ্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Aug 13, 2020Updated: 04:48 PM Aug 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংকটের আবহে বারবার ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন দেব (Dev)। নেপাল, রাশিয়া, মধ্যপ্রাচ্য থেকে প্রবাসীদের ফেরানোর বন্দোবস্ত করেছেন। ঘাটালে যাঁরা ফিরে এসেছেন তাঁদের কাজের বন্দোবস্ত করতেও তৎপর অভিনেতা-সাংসদ। কিছুদিন আগেই যাদবপুরের এক করোনা আক্রান্তকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দিয়েছিলেন। এবার দেব ও কলকাতা পুলিশের যৌথ প্রচেষ্টায় করোনা আক্রান্তের পরিবারে পৌঁছাল প্রয়োজনীয় সামগ্রী।

Advertisement

[আরও পড়ুন: ভাইয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে চেয়ে মোদি-শাহের দ্বারস্থ সুশান্তের দিদি শ্বেতা]

১২ আগস্টের সন্ধেয় লোপামুদ্রা দাস (Lopamudra Das) নামে এক মহিলা টুইটে জানান, টালিগঞ্জ এলাকায় এক করোনা আক্রান্তের পরিবার সংকটে রয়েছে। তাঁদের নিত্য প্রয়োজনীয় সামগ্রী নেই। বাইরে যাওয়ার অবকাশ নেই। বাড়িতে আবার প্রবীণ সদস্য এবং ক্যানসার আক্রান্ত রোগীও রয়েছে। এমন অবস্থায় তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিনেতা-সাংসদ দেব, অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহানকে (Nusrat Jahan) ট্যাগ করে সাহায্যের আবেদন জানান। কোনও স্বেচ্ছাসেবী সংস্থার নম্বরও সাহায্যের জন্য চান।

 

রাতের মধ্যেই টুইটে দেব তাঁকে আশ্বস্ত করেন। জানান, কলকাতা পুলিশ (Kolkata Police) খুবই ভাল কাজ করছে। আর এ বিষয়ে মুরলীধর শর্মা (Murli Dhar) এবং তাঁর টিমের সঙ্গে তাঁর কথা হয়েছে।

কলকাতা পুলিশের কমিশনার অনুজ শর্মা (Anuj Sharma), যুগ্ম কমিশনার (অপরাধ দমন) মুরলীধর শর্মা তাঁকে আশ্বস্ত করে যোগাযোগের নম্বর ও ঠিকানা ইনবক্সে দিতে বলেন।তাতেই সমস্যার সমাধান হয়।

 

[আরও পড়ুন: ফুসফুসের ক্যানসার তৃতীয় নয় চতুর্থ পর্যায়ে, উদ্বেগ বাড়াচ্ছে সঞ্জয়ের মেডিক্যাল রিপোর্ট]

করোনার আবহে সোশ্যাল মিডিয়ায় এভাবেই সক্রিয় দেব। একাধিক মানুষের পাশে দাঁড়িয়েছেন কঠিন সময়ে। নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের স্বাস্থ্যকেন্দ্র গুলির বাইরে লকডাউনের দিনগুলোতে রোগীর আত্মীয় পরিজনদের খাবার সরবরাহের ব্যবস্থাও করা হয়েছে অভিনেতা-সাংসদের উদ্যোগে।

The post করোনায় আক্রান্তের পরিবারের পাশে দেব-কলকাতা পুলিশ, যৌথ উদ্যোগে পৌঁছল প্রয়োজনীয় সামগ্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement