shono
Advertisement

Breaking News

Dev

রেখা-অমিতাভের মতো অমর দেব-শুভশ্রী জুটি? কুণালের প্রশ্নে 'ছক্কা' দেবের

কী বললেন দেব?
Published By: Akash MisraPosted: 05:57 PM Oct 03, 2024Updated: 06:24 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে একসময় গুঞ্জন ছিল, যে শুভশ্রীর জন্য দেবের 'পরাণ যায় জ্বলিয়া রে'। রটে গিয়েছিল, 'রোমিও' দেব নাকি শুভশ্রীর প্রেমকে একেবারে 'চ্যালেঞ্জ' হিসেবে নিয়েছিলেন। 'রিমঝিম ধারায়' অন্য প্রেমিকার সঙ্গে বৃষ্টি ভিজলেও, নিন্দুকরা বলত, দেবের মন জুড়ে রয়েছেন শুধুই শুভশ্রী। তবে গুঞ্জন উড়ে বেড়ালেও, এই প্রেম নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি দেব ও শুভশ্রীকে। কিন্তু অনুরাগীদের কাছে দেব-শুভশ্রী প্রেম, একেবারে 'অমর প্রেমকাব্য'। সেই প্রেমগল্পই উঠে এল সংবাদ প্রতিদিন-এর 'কফি উইথ কুণাল'-এ।

Advertisement

দেবকে সামনে পেয়ে কুণাল ঘোষের সোজা প্রশ্ন, 'সিলসিলা' ছবির এক গানে অমিতাভের জন্য রেখার চোখে চকচকে জল স্পষ্ট দেখেছিলাম। আর এক অ্য়াওয়ার্ড শোয়ে শুভশ্রীর চোখেও তেমন জল দেখেছিল অনুরাগীরা। সেই ভিডিও ভাইরাল হয়েছিল, ব্যাপারটা কি পুরো 'সিলসিলা'? মিষ্টি হেসে জবাব দিলেন দেব, ''কিন্তু সেদিন আমি অমিতাভ ছিলাম না।''

২০০৯ সালে 'চ্য়ালেঞ্জ' ছবিতে প্রথমবার জুটি বাঁধেন দেব-শুভশ্রী। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবি। সেই থেকেই দুজনের মধ্যে শুরু হয় জমজমাট রসায়ন। এর পর 'পরাণ যায় জ্বলিয়া রে', 'রোমিও', 'খোকাবাবু', একের পর এক সুপারহিট ছবি। তবে দেব-শুভশ্রী প্রেম নিয়ে নানা খবর রটলেও, নিজেদের সম্পর্ককে 'ভালো বন্ধুত্ব'র নামই দিয়েছিলেন। তবে হঠাৎ ব্রেকআপ। এর নেপথ্যে কী কারণ, তা অবশ্য জানা যায়নি। কিন্তু টলিপাড়ার অন্দরে এখনও দেব-শুভশ্রী প্রেমনাম। তাঁদের ফের জুটিতে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তাঁদের ফের জুটিতে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।
  • সেই প্রেমগল্পই উঠে এল কফি উইথ কুণালে।
Advertisement