shono
Advertisement

‘শুধু আমার গার্লফ্রেন্ডের অপমান নয়, প্রত্যেকটা মেয়ের অপমান’, হিরণকে কড়া জবাব দেবের

'মালদ্বীপের সুইমিং'-এর প্রসঙ্গ টেনে দেবকে আক্রমণ করেছিলেন হিরণ। তার জবাব দিলেন সাংসদ।
Posted: 03:17 PM Nov 01, 2022Updated: 06:15 PM Nov 01, 2022

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: “হিরণের খোঁচা খেয়ে মালদ্বীপ থেকে সাংসদ দেব আজকে ঘাটালে আসছেন”, বিজেপির পক্ষ থেকে এমনই পোস্টার লাগানো হয়েছিল ঘাটালে। তার কড়া জবাব দিলেন তৃণমূল সাংসদ। এদিন ঘাটালে পৌঁছে তিনি জানান হিরণের (Hiran Chatterjee) মন্তব্য শুধু তাঁর ‘গার্লফ্রেন্ড’-এর অপমান নয়, প্রত্যেকটা মেয়ের অপমান। মেয়ের বাবা হিসেবে এটা নিশ্চয়ই হিরণ বুঝতে পারবেন।

Advertisement

ঘাটালের বন্যা নিয়ে তারকা সাংসদকে দেবকে (Dev) তীব্র আক্রমণ করেছিলেন হিরণ। ঘাটাল শহরের ২ নম্বর ওয়ার্ডের অনুষ্ঠানে গিয়ে খড়গপুরের বিজেপি (BJP) বিধায়ক বলেছিলেন, ‘‘সাংসদ হিসেবে প্রত্যেক মাসে মাইনে নেব। সাংসদ হিসেবে এখানে যা কাজ হবে, তার থেকে কাটমানি নেব। গরু চোর (Cattle Smuggling) এনামুল হকের কাছ থেকেও কাটমানি নেব। কাটমানি নিয়ে আমি সিনেমা করব। আর গার্লফ্রেন্ডকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে যাব। আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকবে। আমি মালদ্বীপ গিয়ে গার্লফ্রেন্ডকে নিয়ে সুইমিং করব আর ঘাটালের মানুষ বন‌্যার সময় জলের তলায় সুইমিং করবে।”

[আরও পড়ুন: তিন বছর পর দেশে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া, নতুন ছবির শুটিং নাকি অন্য কিছু?]

এর জবাব দিতে গিয়েই দেব বলেন, “আমাকে ছোট করে কারও লাভ হবে না। ঘাটালে এসে মানুষের মন জয় করতে হবে।” তৃণমূল সাংসদের কথায় “দেব যদি বিদেশে যায় নিজের টাকা নিয়ে ঘোরে। অ্যাটাক করলে আমাকে করো। বাড়িতে ঢুকো না। আমি কার সঙ্গে যাচ্ছি… সম্মান নিয়েই যাচ্ছি। এটা আমার আট-ন’বছরের সম্পর্ক, সবাই জানে। আমি তো লুকিয়ে যাচ্ছি না। তুমি যদি আমাকে হারাতে না পার। তাহলে আমার বাড়িতে ঢুকে…।”

এরপরই হিরণকে পালটা দিয়ে দেব বলেন, “আমার মনে হয় সেও একটা মেয়ের বাবা। সেও বোঝে যে এভাবে কাউকে টানা মানে শুধু আমাকে অপমান বা আমার গার্লফ্রেন্ডকে অপমান নয়, প্রত্যেকটা মেয়েকে অপমান করা হয়। রাজনৈতিকভাবে লড়তে হলে তোমার বা তোমার দলের কোনও প্রশ্ন থাকলে আমি আছি। সব সময় উত্তর দেওয়ার জন্য তৈরি।” বিষয়টিকে অবশ্য হিরণের দোষ হিসেবে দেখতে রাজি নন দেব। তাঁর মতে, রাজনীতির খাতিরে হয়তো এমন কথা বলে ফেলেছিলেন হিরণ। তবে তাঁরা ভাল বন্ধু। বন্ধু হিসেবে এক বন্ধুর কথার উত্তর দিয়েছেন মাত্র। পরে অবশ্য হিরণ আবার জানিয়েছেন, তিনি দেব বা তাঁর বান্ধবীকে ব্যক্তিগত আক্রমণ করতে চাননি।

[আরও পড়ুন: পথ দুর্ঘটনার শিকার রম্ভা, হাসপাতালে ভরতি অভিনেত্রীর শিশুকন্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement