shono
Advertisement

সূর্যাস্তকে সাক্ষী রেখে কাছাকাছি ‘ব্যোমকেশ-সত্যবতী’! ছবি পোস্ট করে কী লিখলেন দেব?

দেবের ব্যোমকেশে 'সত্যবতী' হচ্ছেন রুক্মিণী মৈত্র।
Posted: 12:12 PM Jun 03, 2023Updated: 12:12 PM Jun 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সূর্যাস্তেই প্রমাণ রইল আমাদের ভালবাসা! হ্য়াঁ, সত্য়বতী ‘রুক্মিণী’র কানে কানে ‘ব্য়োমকেশ’ দেব যেন এমনটিই বললেন। অন্তত ইনস্টাগ্রামে যে ছবিটি দেব শেয়ার করেছেন তা দেখে অনুরাগীদের মন, ব্য়োমকেশের দিকে কম, বরং দেব-রুক্মিণীর জুটির দিকেই।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ঝাড়খন্ড ও বোলপুরে শেষ হল দেবের ব্য়োমকেশ ছবি অর্থাৎ ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র শুটিংয়ের তৃতীয় পর্যায়। সেই শুটিং স্পট থেকেই রুক্মিণীকে সঙ্গে নিয়ে এক রোম্যান্টিক ছবি পোস্ট করলেন দেব। সেখানেই লিখলেন, বোলপুর ও ঝাড়খন্ডের দুরন্ত শুটিংয়ের কথা।

এই সাক্ষাৎকারে রুক্মিণী আরও জানিয়েছেন, ”সত্যবতীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা সত্যিই দারুণ ব্যাপার। তবে হ্যাঁ, আমি শরদিন্দু পড়িনি। তবে দামিণী বেণী বসুর কাছে ওয়ার্কশপ করছি। চরিত্রটাকে বোঝার চেষ্টা করছি।”

[আরও পড়ুন: প্রসেনজিতের ‘স্কুপ’ সিরিজ বন্ধের দাবিতে আদালতে ছোটা রাজন, কী জানালেন বিচারপতি?]

রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম। টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লিখেছিলেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য।

[আরও পড়ুন: ২০ বছরের ছোট ভারতীয় সুন্দরীতে মজেছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও! তরুণীর পরিচয় জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement