shono
Advertisement

বন্দেমাতরম! সংলাপে তীক্ষ্ণতা, দুরন্ত অ্যাকশন, ‘বাঘাযতীন’-এর প্রি-টিজারে বীর যোদ্ধা দেব

বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে দেবের এই ছবি।
Posted: 11:42 AM Aug 14, 2023Updated: 11:45 AM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “যতীন্দ্রনাথ মুখার্জী আসছেন…”, ২৪ ঘণ্টা আগে এমনটাই জানানো হয়েছিল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের পক্ষ থেকে। জানানো হয়েছিল সোমবার সকাল এগারোটায় প্রকাশ করা হবে ‘বাঘাযতীন’-এর প্রি-টিজার। সেই কথা রেখেই সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা সংগ্রামের বীর যোদ্ধা হিসেবে আত্মপ্রকাশ করলেন দেব(Dev)।

Advertisement

‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ যাঁরা সিনেমা হলে দেখতে গিয়েছেন, তাঁরা ইতিমধ্যেই ‘বাঘা যতীন’ (Bagha Jatin) ছবির এই আগাম ঝলক দেখে ফেলেছেন সিনেমা হলে। এবার সোশ্যাল মিডিয়ায় সারা বাংলার মানুষের কাছে যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় হিসেবে আত্মপ্রকাশ করলেন দেব। সংলাপের তীব্রতা এবং অ্যাকশনের তীক্ষ্ণতা রয়েছে আগাম এই ঝলকে। ছদ্মবেশ ধরতে ওস্তাদ ছিলেন বাঘাযতীন। তার রেশও মিনিট খানেকের ভিডিওতে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: অ্যাকশন দৃশ্য করতে দিয়ে বিপত্তি, শুটিং ফ্লোরে আহত বরুণ ধাওয়ান ]

“যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।” ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছিল। তারপর সাধুর বেশে ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন। অরুণ রায়ের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন দেব। সুপারস্টারের বিপরীতে রয়েছে নতুন নায়িকা।

২০২১ সালে ‘গোলন্দাজ’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হিসেবে বড়পর্দায় দেবকে দেখা গিয়েছিল। এসভিএফের পরিচালনায় সে ছবিটি পরিচালনা করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিজের প্রযোজনাতেই স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব। তাতেই অনুরাগীদের প্রত্যাশার পারদ তুঙ্গে। আরও একটি ব্লকবাস্টার সুপারস্টার উপহার দিতে চলেছেন, এমনটাই মনে করছেন তাঁরা। ১৯ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘বাঘাযতীন’। হিন্দি প্রি-টিজার প্রকাশ করা হবে স্বাধীনতা দিবসে। টিজারের বাঘের দৃশ্য আবার তৈরি করেছেন ‘RRR’ খ্যাত গ্রাফিক শিল্পী। 

[আরও পড়ুন: ‘জঙ্গলে মিতিন মাসি’র শুটিং, ভিডিও কলে হাতি দেখে কী বায়না ছেলের? জানালেন কোয়েল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement