shono
Advertisement

ধরমশালা থেকে সরতে পারে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট, আচমকা কেন অনিশ্চয়তা?

পয়লা মার্চ শুরু বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট।
Posted: 10:41 AM Feb 11, 2023Updated: 10:41 AM Feb 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধরমশালা থেকে সরতে পারে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। নাগপুর টেস্ট চলাকালীনই সামনে এল এই খবর। বিকল্প ভেন্যুর তালিকাও নাকি ঠিক করে ফেলেছে বিসিসিআই। কিন্তু আচমকা কেন ধরমশালায় অনিশ্চিত হয়ে পড়ল বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) তৃতীয় টেস্টের আয়োজন?

Advertisement

আগামী পয়লা মার্চ শুরু তৃতীয় টেস্ট। সূত্রের খবর, সম্প্রতি ধরমশালার স্টেডিয়ামে মেরামতির কাজ চলছিল। মনে করা হয়েছিল, তৃতীয় টেস্টের আগেই বাকি কাজ শেষ হয়ে যাবে। কিন্তু হিমাচলপ্রদেশ ক্রিকেট সংস্থার সূত্রে জানা গিয়েছে, পয়লা মার্চের আগে হয়তো স্টেডিয়ামের সব কাজ শেষ করা সম্ভব হবে না। সেই কারণেই ধরমশালার পরিবর্তে অন্য কোনও স্টেডিয়ামে বসতে পারে ভারত-অজি তৃতীয় টেস্টের আসর। যা খবর, বিকল্প ভেন্যুর তালিকাও তৈরি রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

[আরও পড়ুন: বিতর্কের মাঝে জমি মিউটেশনের আবেদন অমর্ত্যর, ২০ ফেব্রুয়ারি শুনানির সম্ভাবনা]

একটি সর্বভারতীয় সংসাবমাধ্যমের খবর অনুযায়ী, আগামী কাল, রবিবার কিউরেকটকে সঙ্গে নিয়ে ওই মাঠের পিচ পরিদর্শন করবেন বিসিসিআই (BCCI) কর্তা। উইকেট ও আউটফিল্ড দেখার পরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। জানা গিয়েছে, বিকল্প ভেন্যু হিসেবে উঠে এসেছে বিশাখাপত্তনম, রাজকোট, পুণে ও ইন্দোরের নাম। যদিও হিমাচল ক্রিকেট সংস্থার আশা, তিন সপ্তাহের মধ্যে প্রয়োজনীয় কাজ শেষ হয়ে যাবে। ফলে ছবির মতো সাজানো এই মাঠেই খেলতে পারবেন রোহিত শর্মারা (Rohit Sharma)।

গত বছর ফেব্রুয়ারিতে শেষবার আন্তর্জাতিক ম্যাচ হয়েছিল ধরমশালায়। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ ছিল টিম ইন্ডিয়ার। তারপরই ঠিক করা হয়, উইকেট ও আউটফিল্ডকে ঢেলে সাজানো হবে। নতুন জলনিকাশি ব্যবস্থাও করা হবে। সেই সব কাজই এখন চলছে পুরোদমে।

[আরও পড়ুন: খুন নয়, বহু সম্পর্ক জানতে পেরেই অশান্তিতে আত্মঘাতী হরিদেবপুরের যুগল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement