shono
Advertisement

‘মাহিভাইয়ের সঙ্গে দেখা করতে চাই’, টেস্ট অভিষেকের পর স্বপ্নপূরণের আশায় জুরেল

রাঁচিতে ইংল্যান্ড সিরিজের চতুর্থ টেস্ট খেলবে ভারত।
Posted: 01:02 PM Feb 22, 2024Updated: 02:43 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির সঙ্গে প্রথমবার সাক্ষাতের মুহূর্তটা প্রায় বছর তিনেক আগে। এখনও সেটা মনে পড়লে স্বপ্নের মতো মনে হয় ধ্রুব জুরেলের। এবার রাঁচিতে গিয়ে ক্যাপ্টেন কুলের সঙ্গে দেখা করতে চান।

Advertisement

সদ্য ভারতের জার্সিতে জুরেলের (Dhruv Jurel) টেস্ট অভিষেক হয়েছে। নিজের প্রথম ম‌্যাচে খুব একটা খারাপ পারফর্ম করেননি। রাঁচিতে শুক্রবার থেকে চতুর্থ টেস্টে নামবে ভারতীয় দল। আর রাঁচি মানেই সবার আগে একটাই নাম চলে আসে-মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। জুরেল চাইছেন টেস্টের মাঝেই ধোনির সঙ্গে দেখা করতে। বিসিসিআই টিভিতে নিজের ইচ্ছের কথা বলেও দিয়েছেন এই তরুণ উইকেটকিপার-ব‌্যাটার। তিনি বলেন, “মাহিভাইয়ের সঙ্গে দেখা করাটা আমার কাছে সবসময়ই স্বপ্নের মতো। শেষবার যখন দেখা হয়ছিল তখন আইপিএলে খেলছি। এবার আমি ভারতীয় দলের জার্সিতে খেলার সময় ওঁর সঙ্গে দেখা করতে চাই। যখনই ওঁর সঙ্গে আমার কথা হয়েছে, অনেক কিছু শিখেছি। সেই শিক্ষা আমার খেলার উন্নতিতে সাহায‌্য করেছে।”

[আরও পড়ুন: মহিলাদের আইপিএল উদ্বোধনী মঞ্চে চমক শাহরুখ, সঙ্গে একঝাঁক বলি তারকা

ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের স্মৃতিও রোমন্থন করেছেন জুরেল। প্রথমে তিনি বিশ্বাসই করতে পারছিলেন না যে ধোনির সঙ্গে দেখা হয়েছে। ধাতস্থ হতে লেগেছিল বেশ কিছুটা সময়। জুরেল বলছেন, “ঘটনাটা আইপিএলে আমার প্রথম বছরের সময়। ওই ২০২১-এর। মাহিভাই আমার সামনে দাঁড়িয়ে ছিলেন। বিশ্বাস হচ্ছিল না। নিজেকে চিমটি কেটে দেখি যে এটা বাস্তব তো? নাকি স্বপ্ন দেখছি। তারপর মাহিভাইয়ের কাছে গিয়ে বলেছিলাম যে একটা ছবি তুলতে পারি কি না। উনি আমাকে একটা পরামর্শ দিয়েছিলেন-মাঠে গিয়ে শুধু বলটা দেখবে আর খেলবে। আলাদা কিছু ভাবার প্রয়োজন নেই। সেটা মেনেছি। মাহিভাইয়ের পরামর্শ ভীষণ কাজে দিয়েছে।” ভারতীয় দল এই মূহূর্তে ধোনির শহরে চতুর্থ টেস্টের (India vs England) প্রস্তুতি সারছে। জুরেল বলছিলেন, “চেষ্টা করব রাঁচিতে মাহিভাইয়ের সঙ্গে দেখা করার। আর কিছু কথা বলার।” শুক্রবার থেকে শুরু হতে চলা রাঁচি টেস্টের সময় জুরেলের সেই ইচ্ছে পূরণ হয় কি না, সেটাই দেখার।

[আরও পড়ুন: কেমন দেখতে হল বিরাট-অনুষ্কার পুত্র? অকায়ের মিষ্টি ছবি ভাইরাল! দেখেছেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement