shono
Advertisement

৪ বছর পর ফিরছে ‘শবর’, প্রথম ঝলকে কোন রহস্যের ইঙ্গিত দিলেন অরিন্দম শীল?

এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাইজেল আকারা।
Posted: 12:23 PM May 02, 2022Updated: 12:23 PM May 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকার। ঝমঝম করে বৃষ্টি পড়ছে। গাড়ির ভিতরে কে? কার অপেক্ষায় বসে? হঠাৎই আবছা হয়ে আসা কাচের জানলায় কড়া নাড়ল অচেনা হাত! তারপর… প্রকাশ্যে এল পরিচালক অরিন্দম শীলের ‘তীরন্দাজ শবর’ (Tirandaj Shabor ) ছবির টিজার। প্রথম ঝলকেই অরিন্দম বুঝিয়ে দিলেন নতুন শবরেও চমক দিতে চলেছেন তিনি।

Advertisement

চার বছর পর পর্দায় ফিরছে ‘শবর’। ফের শীর্ষেন্দ্যু মুখোপাধ্যায়ের রহস্য মোড়া গল্প জীবন্ত হয়ে উঠবে সিনেমার পর্দায়। ফের দেখা যাবে লালবাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্তকে। একেবারে অ্যাকশন প্যাকড অবতারে শবর সমাধান করবে নতুন রহস্যের। তবে এবার তীরন্দাজের কায়দায়।

[আরও পড়ুন: ‘চুরি’ হয়েছিল ‘অবতারে’র চিত্রনাট্য, স্পিলবার্গের ‘ইটি’ নিয়ে অভিযোগ ছিল খোদ সত্যজিতের]

বরাবরেই মতো শবরের ভূমিকায় রয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়। সঙ্গে রয়েছেন শবরের সহকারী ওরফে শুভ্রজিৎ দত্ত। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন চন্দন সেন, দেবলীনা কুমার, পৌলমী দাস ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাইজেল আকারা।

মাইথন, কলকাতা আর আসানসোলে হয়েছে ছবির শুটিং। কখনও তোপসে, কখনও অজিত হিসাবে শাশ্বত মন কেড়েছে দর্শকদের । তাঁকে গোয়েন্দা চরিত্রে দেখার শখ ছিল অনুরাগীদের। শবর সিরিজ দর্শকের সেই স্বপ্ন পূরণ করেছে। আগের তিনটি ছবিই যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এবার ‘তীরন্দাজ শবর’ দর্শকদের থেকে বাহবা পায় কিনা সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: পানমশলার বিজ্ঞাপনে না, কোটি টাকার অফার ফেরালেন ‘KGF’ সিনেমার তারকা যশ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement